A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

চাঁপাইনবাবগঞ্জে ফুল দিতে গিয়ে বোমা হামলায় বিএনপি কর্মী নিহত | Probe News

প্রোবনিউজ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দিতে গিয়ে বোমা হামলায় মো. আসাদুজ্জামান সুজন (২৪) নামে এক বিএনপি কর্মী নিহত ও অন্তত ৪জন আহত হয়েছেন। নিহত সুজন শিবগঞ্জ উপজেলার চতুরপুর গ্রামের আসরাফুল আলম বাবুল হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে। এই ঘটনার পর এলাকায় চরম আতংক ও উত্তেজনা বিরাজ করছে। শিবগঞ্জ থানার ওসি মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
জানাগেছে, রাত ১২টা ১মিনিটের সময় স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানীর পক্ষে বেনাউল চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা চত্ত্বরের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের পর দূর্বৃত্ত্বরা শহীদ মিনারে অপেক্ষমান বিএনপি কর্মীদের লক্ষ্য করে কয়েকটি বোমার বিষ্ফারণ ঘটায়। এ সময় সুজন গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় অন্তত ৪ জন আহত হয়েছে।
এ ব্যাপারে জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ অধ্যাপক শাহজাহান মিয়া অভিযোগ করে বলেন, পুলিশের উপস্থিতিতে আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপি কর্মীদের ওপর বোমা হামলা চালায় ও গুলি বর্ষণ করে। এতে তাদের কর্মী সুজন নিহত হয়। এ সময় পুলিশও কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। তবে শিবগঞ্জ থানার ওসি আশিকুর রহমান গুলি বর্ষণের কথা অস্বীকার করেন। বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে সুজনের লাশ তার বাড়িতে রয়েছে।
প্রোব/পার/জাতীয়/২৬.০৩.২০১৪

২৬ মার্চ ২০১৪ | জাতীয় | ১০:৫৩:১৯ | ১৮:৩৩:২৭

জাতীয়

 >  Last ›