A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সোনারগাঁওয়ে বাস উল্টে নিহত ৪ | Probe News

প্রোবনিউজ, নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে গেলে ঘটনাস্থলেই মহিলাসহ চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩০জন। বুধবার সকাল ৮টায় টিপরদী এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহতরা হলেন বাসের হেলপার গজারিয়ার বালুয়াকান্দি গ্রামের মনির হোসেনের ছেলে জনি (২৮), চৈতি গার্মেন্টের সুইং অপারেটর হাসান ( ২৫), দাউদকান্দির গৌরিপরের বেপারীপাড়া গ্রামের ফজর আলীর স্ত্রী পারুল ( ২৮) এবং অপর যাত্রী অজ্ঞাত পুরুষ (৪৫)। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টায় ঢাকা থেকে দাউদকান্দিগামী যাত্রীবাহী বাস (সিলেট জ- ১১- ০১২১) দ্রতবেগে মহাসড়কের সোনারগাঁওয়ে টিপরদীর চৈতি গার্মেন্ট এ দিয়ে সামনে দিয়ে অতিক্রম করছিল। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ওপর উল্টে গিয়ে ডিভাইডারে গিয়ে আঘাত পেয়ে রাস্তায় উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই মহিলাসহ চারজন বাস যাত্রী নিহত হয়। আহত হয় আরো ৩০ জন। যাত্রীরা বেশির ভাগ মাছ ও তরকারী ব্যবসায়ী।
ঘটনার পর পরই পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের স্থানীয় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে, বিভিন্ন ক্লিনিকে ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুত্বর বলে জানা গেছে।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। বাসটি রাস্তার ওপর থেকে সরিয়ে নেয়া হয়েছে।

প্রোব/বান/জাতীয় ২৬.০৩.২০১৪

 

২৬ মার্চ ২০১৪ | জাতীয় | ১০:৪৪:০৪ | ১৫:১৩:২৩

জাতীয়

 >  Last ›