A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

দোহার হত্যা মামলায় ১৩ জনের আত্মসমর্পণ | Probe News

প্রোবনিউজ, ঢাকা: ঢাকা জেলার দোহার উপজেলার বিলাসপুর গ্রামে তিনজনকে কুপিয়ে হত্যার মামলায় ১৩ আসামি আত্মসমর্পণ করেছেন। জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রাণহানির ঘটনায় করা ওই মামলায় সোমবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান তারা। দুপুর সাড়ে ১২টা নাগাদ ঢাকার চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তাদের জামিনের শুনানি হবে।

আত্মসমর্পণকারীরা হলেন হুমায়ূন, রহিম, তারা মিয়া, লিয়াকত, রাসেল, আলমগীর, আনিস মাঝি, ছানাচ, জাহাঙ্গীর, তোতা শেখ, আক্তার, ইসাহাক চোকদার ও ইউনুস চোকদার। দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের হাজার বিঘাগ্রামে গত ৬ জানুয়ারি সকালে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী আব্দুল মান্নান খানের সমর্থকরা নির্বাচনে বিজয়ী অ্যাডভোকেট সালমা ইসলামের সমর্থকদের ওপর হামলা করে ও বাড়িঘরে ভাঙচুর চালান।

ওই ঘটনায় সালমা ইসলামের সমর্থক মোর্শেদ খন্দকার (৫০), তার ছেলে মাসুদ খন্দকার (২৮) ও আলাউদ্দিন চেয়ারম্যানের ভাগ্নে মকবুল মুন্সী (৩৬) নিহত হন। আহত হন অনেকে।

এ ঘটনায় ৭ জানুয়ারি আনোয়ার চোকদার, খোকন চোকদার, তোতা চোকদার ও আলী চোকদারকে গ্রেফতারের পর আদালতের নির্দেশে তিনদিন করে রিমান্ডে নেয় পুলিশ।

প্রোব/বান/জাতীয় ২৪.০৩.২০১৪

২৪ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:২৮:৫৮ | ১৫:৫৭:১০

জাতীয়

 >  Last ›