A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নানা অনিয়মের অভিযোগ কলারোয়ায় | Probe News

প্রোব নিউজ,সাতক্ষীরা: উপজেলা নির্বাচনের চতুর্থ দফায় সাতক্ষীরার একটি উপজেলা কলারোয়ায় সকাল ৮টা থেকে শান্ত পরিবেশের মধ্য দিয়ে ভোটগ্রহণ শুরু হলেও ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের হস্তক্ষেপে শান্ত পরিবেশ অশান্ত হয়ে উঠেছে। উপজেলার বেশিরভাগ ভোটকেন্দ্রগুলোতে ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।
উপজেলার তুলসীডাঙ্গা, কেরালকাতা, হেলাতলা, জালালাবাদ, কয়লা, কলারোয়া পৌরসভাসহ বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে অনেকের ভোট আগে থেকেই প্রয়োগ করা হয়েছে। কোথাও কোথাও পোলিং এজেন্টদের বাইরে বের করে দেয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে। এছাড়া বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকরা জামায়াত/বিএনপি/স্বতন্ত্র প্রাথীর ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে দিচ্ছে না।
তবে প্রশাসনের কাছে অভিযোগগুলো তুলে ধরা হলেও এসব বিষয় মানতে নারাজ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা বলছেন আমরা বিষয়গুলো খতিয়ে দেখছি। অভিযোগ সত্যতা মিললে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবারের নির্বাচনে উপজেলার ১২ টি ইউনিয়নের মোট ৬৭ টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এ উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজনসহ মোট ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানকার মোট এক লাখ ৬৪ হাজার ৫৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্ধারন করবেন।
এ উপজেলায় আওয়ামী লীগ ও জামায়াত সমর্থিত প্রার্থী সবকটি পদে প্রতিদ্বন্দ্বিতা করায় ভোটাররা স্বতস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে ভোট দিতে আসছেন। তবে সকালে তুলসীডাঙ্গা ভোটকেন্দ্রে ভোটদানে বাধা দেয়ার ছবি তুলতে গেলে পুলিশের সামনে স্থানীয় পত্রিকার দুইজন সাংবাদিককে লাঞ্ছিত করে ক্যামেরা ভাঙচুর করে আইডি কার্ড ছিঁড়ে ফেলেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মীরা।

প্রোব/মুআ/জাতীয় ২৩.০৩.১৪

 

২৩ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:৪১:৪৬ | ১৩:০৯:০২

জাতীয়

 >  Last ›