A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

৪৬টি উপজেলার ভোট কেন্দ্র দখল: বিএনপি | Probe News

প্রোব নিউজ, ঢাকা: চতুর্থ পর্যায়ের ভোটে ৯১টি উপজেলার ৪৬টিতে ভোটকেন্দ্রগুলো দখল করে ক্ষমতাসীন দল ব্যালটে সিল মেরেছে বলে অভিযোগ করেছে বিএনপি।
ভোটগ্রহণ শেষ হওয়ার পর, বিকালে নয়া পল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই অভিযোগ করেন । তিনি বলেন, “স্থানীয় সরকার নির্বাচনে ক্ষমতা বদল হয় না। তারপরও সরকার ক্ষমতার লোভে যেভাবে উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র দখল করে ভোট ছিনতাই করেছে। এ থেকে প্রমাণ হয়, তাদের অধীনে জাতীয় নির্বাচনে কী হত।”
কেন্দ্রগুলোতে বিরোধী দল সমর্থিত প্রার্থী-সমর্থকদের মারধরের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনী তাদের ওপর নির্বিচার গুলি চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
এই ৪৬টি উপজেলা হচ্ছে- বরিশালের আগৈলঝাড়া, বানারীপাড়া, উজিরপুর, চট্টগ্রামের রাঙ্গুনিয়া, রাউজান, ফটিকছড়ি, আনোয়ারা, বাঁশখালী, মৌলভীবাজার সদর, সিলেট সদর, কানাইঘাট, কুমিল্লার বরুড়া, মুন্সীগঞ্জের গজারিয়া, ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগর, আখাউড়া, যশোর সদর, কেশবপুর, ফেনীর ফুলগাজী, সোনাগাজী, খুলনার বাটিয়াঘাটা, দাকোপ, ফুলতলা, তেরখাদা, রূপসা, বরগুনার বেতাগী, রাজশাহীর বাগমারা, ঝালকাঠী সদর, নলছিটি, রাজাপুর, কাঁঠালিয়া, বাগেরহাটের মোল্লারহাট, গাজীপুরের কালিয়াকৈর, নড়াইল সদর, পাবনার ঈশ্বরদী, ফরিদপুর, চুয়াডাঙ্গার জীবননগর, ভোলার তজুমদ্দিন, মনপুরা, দৌলতখান, টাঙ্গাইলের ভুয়াপুর, নাগরপুর, পটুয়াখালী সদর, বাউফল, পিরোজপুরের মঠবাড়ীয়া এবং ঢাকার ধামরাই।

প্রোব/ফাউ/জাতীয়/২৩.০৩.২০১৪

 

২৩ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:৩৭:৩৭ | ১১:৫০:১৩

জাতীয়

 >  Last ›