A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

কুতুবদিয়ায় দুই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ, আটক ৩ | Probe News

প্রোব নিউজ,কক্সবাজার: কক্সবাজারের রামু ও কুতুবদিয়া উপজেলায় রোববার নির্বাচন হচ্ছে। সেখানে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। কেন্দ্র দুটির ভোটগ্রহণ বন্ধ করা হয়েছে। জামায়াত ও বিএনপি সমর্থিত প্রার্থী যথাক্রমে শাহরিয়ার চৌধুরী ও এটি এম নুরুল বশর চৌধুরী অভিযোগ করেন, রোববার সকাল আটটা থেকে শান্তিপুর্নভাবে দুই উপজেলায় ভোট শুরু হয়। কিন্তু সকাল সাড়ে নয়টায় কুতুবদিয়ার উত্তর লেমশিখালী ও বাঁকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যালেট পেপার ছিনতাই করে সরকার দলীয়রা।এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী তিনজনকে আটক করে এবং পরে দুই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করা হয়।
অন্যদিকে আরো তিনটি কেন্দ্র দখলে নেয়ার চেষ্টা করেছে সরকার সমর্থিত প্রার্থী মঞ্জুর আলম সিকদারের ক্যাডাররা। কেন্দ্রগুলো হলো ধুরুং মদন্যাপাড়া সাইক্লোন সেল্টার, আলী ফকির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তেলিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ধুরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়।
ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টার মধ্যেই এসব কেন্দ্র দখলে নেয় বলে অভিযোগ পাওয়া যায়। পরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এটিএম নুরুল বশর চৌধুরী ও জামায়াতের শাহরিয়ার চৌধুরীর অভিযোগের ভিত্তিতে বর্ডার কোস্টগার্ড সদস্যদের হস্তক্ষেপে কেন্দ্রগুলো দখল মুক্ত হয়।
কোস্টগার্ডদের কমান্ডার রিদুয়ান জানান, জালভোটগুলো বাতিল করে পুরনায় ভোট গ্রহণের প্রস্তুতি চলছে।
প্রোব/মু্আ/জাতীয় ২৩.০৩.১৪

২৩ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:২৭:০৯ | ১১:৩৫:২৮

জাতীয়

 >  Last ›