A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

২৬ মার্চ রাজধানীর ৫ সড়কে যানবাহন চলবে না | Probe News

প্রোব নিউজ, ঢাকা: লাখো কণ্ঠে সোনার বাংলা’ অনুষ্ঠান সফল করতে সহজে অংশগ্রহণকারীদের উপস্থিতি নিশ্চিতে ২৬ মার্চ সকাল ৬টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত রাজধানীর গুরুত্বপূর্ণ ৫টি সড়কে যানবাহন চলাচল সাময়িক বন্ধ থাকবে।
শনিবার জাতীয় প্যারেড স্কয়ারে এক সংবাদ সম্মেলনে কর্মসূচির ট্রাফিক বিভাগের দায়িত্বপ্রাপ্ত কন্ট্রোলার ব্রিগেডিয়ার জেনারেল শরাফত হোসেন এ তথ্য জানান।
তিনি বলেন, অনুষ্ঠানের সময় নিয়ন্ত্রণ এবং সেই সঙ্গে অংশগ্রহণকারীরা যেন সহজে এ আয়োজনে অংশ নিতে পারেন সে জন্য কয়েকটি সড়কে যানবাহন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
২৬ মার্চ সকাল ৬টা থেকে ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত যেসব রাস্তায় যান চলাচলে বিধি-নিষেধ থাকবে- মিরপুর ১০ নম্বর গোলচত্ত্বর থেকে সংসদ ভবন এলাকার খেজুর বাগান, বিজয় সরণি মোড় হতে চন্দ্রিমা উদ্যান, শ্যামলী শিশু মেলা থেকে আগারগাঁও মোড়, মানিক মিয়া এভিনিউ থেকে এর উত্তর পাশের রাস্তা এবং বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে গণভবন পর্যন্ত রাস্তায় যানবাহন চলবে না।
ব্রিফিংয়ে জানানো হয়, অংশগ্রহণকারীদের পূর্ব নির্ধারিত গাড়িতে বহন করা হবে। শুধু আমন্ত্রিত ব্যক্তিবর্গ ছাড়া ব্যক্তিগত কোনো গাড়ি আনা যাবে না। অংশগ্রহণকারীদের বহনকারী গাড়ি আনুমানিক পাঁচ হাজার হবে বলে জানায় আয়োজকরা।
প্রোব/মুআ/জাতীয় ২২.০৩.১৪

২২ মার্চ ২০১৪ | জাতীয় | ২১:২১:১২ | ১৩:০১:০৩

জাতীয়

 >  Last ›