A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

টি টোয়েন্টি বিশকাপে ৭ উইকেটে পাকিস্তানকে হারিয়ে ভারতের জয় | Probe News

পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটে জিতল ভারত।মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে চিরপ্রতিদন্দী ভারত-পাকিস্তানের ম্যাচ দিয়ে টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব শুরু হলো।ভারতের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনী টস জিতে পাকিস্তানের অধিনায়ক মোহাম্মদ হাফিজকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়।

পাকিস্তানের পক্ষে সবোর্চ্চ ৩৩ রানের ইনিংস খেলেন উমর আকমল। এছাড়া শোয়েব মোকসুদ ২১ (১১) এবং আহম্মেদ শেহজাদ ২২ (১৭) রান নেন। ইনিংসের সর্বোচ্চ পার্টনারশিপ গড়ে উমর আকমল এবং শোয়েব মালিক জুটি।টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে ভারতকে ১৩১ রানের টার্গেট দেয় চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

সুরেস রায়নার ৩৫ রান ও বিরাট কোহলির ৩৬ রানে পাকিস্তানের দেওয়া ১৩১ রানের লক্ষ্যে সহজ টার্গেটে পৌঁছে যায় ভারত।শিখর ধাওয়ান ও রোহিত শর্মার উদ্ধোধনী পার্টনারশিপে ৭.৫ ওভারে বিনা উইকেট দলের স্কোর বোর্ডে যোগ হয় ৫৪ রান। আউট হওয়ার আগে শিখর ধাওয়ান ৩০ ও রোহিত ২৪ রান করেন।

পাকিস্তান দল: আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ (অধিনায়ক), উমর আকমল, সোয়েব মালিক, সোয়েব মাকসুদ, শহীদ আফ্রিদী, বিলওয়াল ভাট্টি, উমর গুল, সাঈদ আজমল ও জুনাইদ খান।

ভারতীয় দল: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, সুরেশ রায়না, যুবরাজ সিং, ভিরাট কোহলী, মহেন্দ্র সিং ধোনী (অধিনায়ক), রবিচন্দ্র আশ্বিন, রবিন্দ্র জাদেজা, অমিত মিশ্র, বিনয় কুমার ও মোহাম্মদ সামি।

২২ মার্চ ২০১৪ | খেলা | ০০:১২:০৯ | ১১:২৫:২০