A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মানবধিকার কমিশনের চেয়ারম্যান জামায়াতপন্থি! | Probe News

প্রোবনিউজ, ডেস্ক: সংখ্যালঘুদের নিরাপত্তা রক্ষায় সরকারের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ এনে জামায়াত-বিএনপিপন্থী বুদ্ধিজীবীর তকমা পেলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. মিজানুর রহমান! শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সড়ক দ্বীপে বাংলাদেশ জাতীয় পূজা উদযাপন পরিষদ আয়োজিত দ্বিবার্ষিক সম্মেলনে বাণিজ্যমন্ত্রী পরোক্ষভাবে এমন ইঙ্গিত করেন।
নির্বাচনোত্তর সাম্প্রদায়িক সহিংসতা দমনে সরকারের ব্যর্থতার সমালোচনা করে তিনি বলেন, সাম্প্রদায়িক সন্ত্রাস দমন এবং সংখ্যালঘুদের উপর নির্যাতন বন্ধে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। পরে বাণিজ্যমন্ত্রী তার বক্তব্যে মিজানুরের সমালোচনা করে বলেন, সাম্প্রদায়িক সন্ত্রাস কী কারণে সৃষ্টি হয়েছে সে বিষয়ে আপনারা কোনো কথা বলেন না। শুধু সরকারের সমালোচনা করেন। এ থেকেই বোঝা যায় প্রকৃত বুদ্ধিজীবী ও বিএনপি-জামায়াতপন্থি বুদ্ধিজীবীদের পার্থক্য।
সম্মেলনের উদ্বোধন করেন মেজর জেনারেল (অব.) সি আর দত্ত বীরউত্তম। আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ঢাবি উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রানা দাশগুপ্ত।
প্রোব/শামা/জাতীয় ২১.০৩.২০১৪

২১ মার্চ ২০১৪ | জাতীয় | ১৬:১৪:৫৫ | ১১:২৫:৩০

জাতীয়

 >  Last ›