A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আহত চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: বাগেরহাটে উপজেলা নির্বাচনে একটি কেন্দ্রে বিজিবির সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে আহত এক প্রার্থী চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে মারা গেছেন।
ফকিরহাট থানার ওসি এসএম আনোয়ার হোসেন জানান, ২২ দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সরদার নিয়ামত হোসেন (৫৫)
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পদক তুষার কুমার কুন্ডু জানান, ফকিরহাট উপজেলা সদরের সাতসইয়া গ্রামের বাসিন্দা নিয়ামত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। ভোটে তিনি পরাজিত হন, আর চেয়ারম্যান নির্বাচিত হন বিএনপি সমর্থিত শেখ শরিফুল কামাল কারীম।
ভোটের দিন ২৭ ফেব্রুয়ারি উপজেলার সাতসিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের কাছে মোটর সাইকেল রাখাকে কেন্দ্র করে বিজিবি সদস্যরা স্থানীয় দুই আওয়ামী লীগ নেতাকে আটক করলে এলাকার লোকজন রাস্তা অবরোধ করে। এ ঘটনার জের ধরে পরে বিজিবির সঙ্গে সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী নিয়ামত, নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম এবং আইন-শৃঙ্খলা বাহিনীর দুই সদস্যসহ ১৫ জন আহত হন।
এদিকে এ ঘটনায় সরকারি কাজে বাধার অভিযোগে নিয়ামত হোসেন ও তার কয়েকজন সমর্থকের নাম উল্লেখ করে ফকিরহাট থানায় মামলা করেন বাগেরহাটের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম।
প্রোব নিউজ/মম/জাতীয়/১৮.০৩.২০১৪

১৮ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:৪৮:৩২ | ১৯:০২:১৬

জাতীয়

 >  Last ›