A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সংঘর্ষের জেরে সোনাইমুড়ি বাজারে আগুন | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের দুটি গ্রামের বাসিন্দাদের সংঘর্ষের জের ধরে মুহুরীগঞ্জ বাজারের দোকানপাটে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। সেসময় উভয় গ্রামের বাসিন্দা ও ব্যবসায়ীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এঘটনার পর মুহুরীগঞ্জ ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সকাল সাড়ে ১০টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বহাল থাকবে বেল জানানো হয়।
দেওটি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল আমিন শাকিল জানান, ইউনিয়নের মুহুরীগঞ্জ বাজার থেকে নান্দিয়াপাড়া বাজার পর্যন্ত রাস্তায় অটোরিক্ষার ভাড়া বাড়ানো নিয়ে রোববার রাতে শুরুলী ও দেওটি গ্রামের বাসিন্দাদের মধ্যে বাদানুবাদ ও মারামারির হয়। পরে এর জের ধরে সোমবার সকালে দুই গ্রামের বাসিন্দারা লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সেসময় উভয় পক্ষের লোকজনের ১৬টি দোকানে অগ্নিসংযোগ ও ২০টির বেশি দোকানে হামলা-ভাঙচুর লুটপাট চালানো হয়। পের পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রহিমা খাতুন বলেন, তুচ্ছ ঘটনার জের ধরে দুই গ্রামের বাসিন্দারা বাজারে যে তান্ডব চালিয়েছে, এতে বাধ্য হয়ে ওই পদক্ষেপ নিতে হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে বেশ কিছু পুলিশ সদস্য মোতায়েন রাখা হয়েছে। একই সঙ্গে সোমবার বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বৈঠকে বসবেন বলে জানান ইউএনও।
প্রোব নিউজ/মম/জাতীয়/১৭.০৩.২০১৪

১৭ মার্চ ২০১৪ | জাতীয় | ১৩:২৭:২৪ | ১৫:০১:০৪

জাতীয়

 >  Last ›