A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

রংপুরে জয় | Probe News

প্রোবনিউজ, ঢাকা: দুই দিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা রংপুরে গেছেন তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়। রোববার রংপুর জিলা স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগের একটি জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেয়ার কথা তাঁর। এছাড়া সোমবার স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উৎযাপন করার কথা রয়েছে জয়ের।
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন জানান, রোববার বেলা সাড়ে ১১টায় ঢাকা থেকে বিমানে সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা হন সজীব ওয়াজেদ। সৈয়দপুর থেকে সড়কপথে তাঁর রংপুরে পৌঁছানোর কথা।
বিকাল ৩টায় রংপুর জেলা স্কুল মাঠে জয়ের জনসভা সফল করতে জেলা ও নগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। আশরাফুল আলম খোকন জানান,জনসভা শেষে জয় যাবেন তার দাদার বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেপুর গ্রামে। সেখানে তিনি তার বাবা এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়ে অংশ নেবেন। রাতে থাকবেন পৈত্রিক বাড়ি জয় সদনে।
সোমবার বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রংপুরে বিভিন্ন কর্মসূচিতে যোগ দেবেন জয়। সোমবারই তার ঢাকায় ফেরার কথা রয়েছে। খনিজ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী হয়েছেন জুনায়েদ আহমেদ পলক, যুবও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন ও বর্তমান সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এই সফরে সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে রয়েছেন।
গেলো ৫ জানুয়ারির সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নির্বাচনী প্রচারে পীরগঞ্জে জনসভা ও পথ সভায় অংশ নিয়েছিলেন জয়। শেখ হাসিনা ওই আসন থেকে নির্বাচিতও হন। অবশ্য প্রধানমন্ত্রী পরে গোপালগঞ্জের আসনটি রেখে রংপুরের আসনটি ছেড়ে দেন, যেখানে উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

প্রোব/বান/জাতীয় ১৫.০৩.২০১৪

১৬ মার্চ ২০১৪ | জাতীয় | ১৩:২৬:০৭ | ১৪:১৯:৫১

জাতীয়

 >  Last ›