A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জাল ভোটের বিষয়টি আমলে নিচ্ছে কমিশন: শাহনেওয়াজ | Probe News

প্রোবনিউজ, ঢাকা: বিভিন্ন জায়গায় জালভোটের যে ঘটনা ঘটেছে নির্বাচন কমিশন তা আমলে নিচ্ছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মোহাম্মদ শাহনেওয়াজ। তিনি বলেন, গণমাধ্যমের মাধ্যমে আমরা জায়গাগুলো চিহ্নিত করে আমরা আইনানুগ ব্যবস্থা নেবো।

শনিবার দুপুরে নির্বাচন কমিশনের মিডিয়া সেন্টারে ব্রিফিং করে একথা জানান তিনি।

তিনি বলেন, সহিংসতা এড়াতে সবধরনের ব্যবস্থা নিয়েছে নির্বাচন কশিন। সকল বাহিনীকেও ব্যবহার করা হচ্ছে। এরপরেও দুএকটি জায়গায় যে ছোটখাটে ঘটনা ঘটেছে। তা নিতান্তই বিচ্ছিন্ন ঘটনা।

সহিংসতার ব্যাপারে কমিশন হতাশ কিনা এমন প্রশ্নের সরাসরি কোন জবাব না দিয়ে এই কশিনার বলেন, কিছু সামান্য সহিংসতা হচ্ছে বটে। তবে নির্বাচন সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে।

বাগের হাটে নিহতের ব্যাপারে দৃষ্টি আকর্ষন করেও প্রশাষন কোন ব্যবস্থা নেয়নি, এক্ষেত্রে ইসির পদক্ষ্যাপ কি জানতে চাইলে শাহনেওয়াজ বলেন, এটা কেন্দ্রর বাহিরে ঘটেছে। বর্তমানে ওই স্থানের পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

অভিযোগ সম্পর্কে তিনি বলেন, বাস্তব সম্মত অভিযোগ পেলেই অবশ্যই ব্যবস্থা নেবে কমিশন। তবে কিছু কিছু ক্ষেত্রে অভিযোগ করার মধ্যে বাড়িয়ে বলার প্রবণতা দেখা গেছে।

এছাড়া বিভিন্ন জায়গায় সহিংসতায় ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত রয়েছে বলেও জানান তিনি। তিনি বলেন, ৫ হাজার ৪৩৪টি কেন্দ্রের মধ্যে মাত্র ৯টি কেন্দ্রে সহিসংসতা হয়েছে। এটা খুব বেশি নয়।

প্রোব/পার/জাতীয়/১৫.০৩.২০১৫
১৫ মার্চ ২০১৪

১৫ মার্চ ২০১৪ | জাতীয় | ১৫:৩১:০৬ | ২০:৫৬:৪৫

জাতীয়

 >  Last ›