A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ত্রিশালে আসামি ছিনতাই: অর্থদাতাসহ ৫ ‘জঙ্গি’ গ্রেপ্তার | Probe News

প্রোবনিউজ, ঢাকা: ময়মনসিংহের ত্রিশাল থেকে জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) ১১ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এদের মধ্যে ছিনতাইয়ের ঘটনায় অর্থ দিয়ে সহায়তাকারী ২ জেএমবি সদস্যও রয়েছে। শুক্রবার রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতদের কাছ থেকে সাড়ে ৪ কেজি বিস্ফোরক দ্রব্য, যন্ত্রপাতি, ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের ( ডিএমপি) এসি (মিডিয়া) আবু ইউসুফ এ তথ্য নিশ্চিত করেছেন। ডিএমপি কার্যালয়ে সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে ডিবি সূত্রে জানা গেছে।
এর আগে গত বৃহস্পতিবার ময়মনসিংহের ভালুকায় অভিযান চালিয়ে বোমা তৈরির সরঞ্জামাদিসহ জিতু ও আলামিন নামের ২ জেএমবি সদস্যকে আটক করেছে ডিএমপির গোয়েন্দা বিভাগ ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আটকের পর রাতেই ঢাকায় নিয়ে আসা হয়। এ দু’জন ওই ১১জনের মধ্যে কী না তা জানা যায়নি।
প্রসঙ্গত, গত ২৩ ফেব্রুয়ারি জেএমবি’র দণ্ডপ্রাপ্ত ৩ সদস্য সালাহউদ্দিন ওরফে সালেহীন, রাকিব হাসান ও বোমারু মিজানকে প্রিজন ভ্যানে করে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ময়মনসিংহ আদালতে আনার পথে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় জেএমবি’র সশস্ত্র ক্যাডাররা এক পুলিশ কনস্টেবলকে হত্যা করে তাদের ছিনিয়ে নিয়ে যায়।
প্রোব/পার/জাতীয়/১৫.০৩.২০১৪

 

১৫ মার্চ ২০১৪ | জাতীয় | ১১:১০:৫৮ | ১৭:৪৪:২২

জাতীয়

 >  Last ›