A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিদ্যুতের দাম বাড়ার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ | Probe News

প্রোব নিউজ, ঢাকা: বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগরীর থানায় থানায় মিছিল করেছেন বিএনপি নেতারা। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কর্মসূচি পালন করার সময় পুলিশের বাধা ও হামলায় বেশ কজন কর্মী আহত হয়েছেন অভিযোগ করেছেন তারা। পুলিশ বেশ কয়েকজন কর্মীকে গ্রেফতার করেছে বলেও দাবি করেছে দলটি।
শুক্রবার ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আজগর মাতাব্বরের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এর আগে পল্লবীতে যুবদলের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও পল্লবী থানা বিএনপির নেতা সৈয়দ আবেদীন প্রিন্সের নেতৃত্বে বিকেল চারটার দিকে মিছিল বের করা হয়। মিছিলটি পল্লবীর পুলিশ ফাঁড়ির সামনে থেকে পূরবী সুপার মার্কেট পর্যন্ত গেলে পুলিশ তাতে বাধা দেয়।
শাহ আলী থানায় মিজানুর রহমান ছোট মিজান ও মোশাররফের নেতৃত্বে রাইনখোলা বাজার থেকে শুরু হয় মিছিল। ঈদগাহ মাঠের সামনে গেলে মিছিলটি পুলিশি বাধার মুখে পড়ে। আর শেরেবাংলা নগর থানা বিএনপির বিক্ষোভ মিছিল বের হয় রিং রোড থেকে। ফার্মগেটের আনন্দ সিনেমার সামনে গিয়ে শেষ হয় মিছিল।
ডেমরা থানা বিএনপির বিক্ষোভ মিছিল হয় সারুলিয়া গরুর হাট এলাকায়। তাতে নেতৃত্ব দেন আনিসুজ্জামান, সেলিম রেজা, খোরশেদ ও টিপু। শ্যামপুর থানা বিএনপির বিক্ষোভ মিছিলটি দয়াগঞ্জ ওয়াসার নতুন রাস্তা বড়বাড়ি থেকে শুরু হয়ে নবীনগর গিয়ে শেষ হয় ।
ট্যানারী মোড় থেকে শুরু হয়ে রায়েরবাজার হাইস্কুলের সামনে গিয়ে শেষ হয় হাজারীবাগ থানা বিএনপির বিক্ষোভ মিছিল । শাহবাগ থানার ৫৭ নম্বর ওয়ার্ডের বিক্ষোভ মিছিল কাঁটাবন থেকে শুরু হয়ে হাতিরপুল বাজারে গিয়ে শেষ হয়।
এছাড়াও বিক্ষোভ মিছিল করেছে মোহাম্মদপুর থানা বিএনপি। মিছিলটি রায়েরবাজার গদিঘর থেকে শুরু হয়ে জাফরাবাদ গিয়ে শেষ হয় ।
প্রোব/ফাউ/জাতীয়/১৪.০৩.২০১৪

১৪ মার্চ ২০১৪ | জাতীয় | ২১:২৪:৪৯ | ১৭:৪২:৫৭

জাতীয়

 >  Last ›