A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

তোপের মুখে বক্তব্য অস্বীকার কেজরিওয়ালের | Probe News

Kejriwal.jpgপ্রোব নিউজ, ডেস্ক: গণমাধ্যম নিয়ে বিতর্কিত বক্তব্য দিয়ে সমালোচিত হওয়ার পর তা অস্বীকার করলেন ভারতের আম আদমি পার্টি নেতা অরবিন্দ কেজরিওয়াল। প্রধান রাজনৈতিক দলগুলোর তোপের মুখে বক্তব্যটি দেননি উল্লেখ করে কেজরিওয়াল সাংবাদিকদের বলেন, ‘আমি কিভাবে আপনাদের সঙ্গে রাগ করতে পারি?’ বৃহস্পতিবার নাগপুর দলীয় তহবিল সংগ্রহের সময় কেজরিওয়াল বলেন, মিডিয়াগুলো বিজেপির প্রধানমন্ত্রী পদ প্রার্থী নরেন্দ্র মোদির কাছে বিক্রি হয়ে গেছে। তাই গণমাধ্যমে মোদির সত্য উঠে আসে না উল্লেখ করে তিনি বলেন এটি একটি গভীর রাজনৈতিক ষড়যন্ত্র। এমনকি কখনও ক্ষমতায় গেলে তদন্ত করে গণমাধ্যম সংশ্লিষ্টদের জেলে পাঠানোরও হুমকি দেন তিনি। আর তাঁর বক্তব্যটি জাতীয় টিভি চ্যানেলে প্রচারের পর পরই ব্যাপক সমালোচনার মুখে পড়েন কেজরিওয়াল।
বক্তব্যের নিন্দা জানিয়ে বিজেপি নেতা রবি শঙ্কর বলেন, ‘ এর মধ্য দিয়ে কেজরিওয়ালের ফ্যাসিবাদী মুখোশ উন্মোচিত হল। গণমাধ্যমের যেমন আপনাকে প্রচারের অধিকার রয়েছে তেমনি আপনার সমালোচনা করারও অধিকার রয়েছে।’
এক টুইটার বার্তায় জম্মু কাশ্মিরের মুখ্যমন্ত্রী বলেন, “আমি কখনোই গণমাধ্যমে কেজরিওয়ালের সমালোচনা শুনিনি। আর গণমাধ্যমের এমন কাভারেজ না পেলে আজ আম আদমি পার্টির অস্তিত্ব থাকতো না।”
এদিকে আম আদমি পার্টি নেতাদের দাবি কেজরিওয়াল যাই দেখেছেন, তাই বলেছেন। তারা আরও বলেন, অনেক সংবাদ পত্রকেই টাকা নিয়ে খবর ছাপতে দেখা গেছে। আর তাদের প্রতিহত করতে সৎ গণমাধ্যমকর্মীদের আহ্বান জানিয়েছেন তারা।
প্রোব/ফাউ/ডেস্ক/১৪/০৩.২০১৪

১৪ মার্চ ২০১৪ | আন্তর্জাতিক | ১৮:১৬:৪১ | ১৪:৪১:৩১

আন্তর্জাতিক

 >  Last ›