A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আনসার সদস্যদের হামলার শিকার সাংবাদিক দম্পতি | Probe News

Journalist.jpgপ্রোব নিউজ, ডেস্ক: বাংলানিউজের রিপোর্টার সাজেদা সুইটি ও তার স্বামী এশিয়ান টিভির সাংবাদিক তৌহিদ শান্তকে বেদম মারধর করেছে আনসার সদস্যরা। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
সাজেদা সুইটি জানান, রাতে কাজ শেষে বাসার ফিরছিলেন তারা। নিজস্ব বিটের একটি গুরুত্বপূর্ণ খবর জেনে তা টেলিফোনে অফিসকে জানাচ্ছিলেন তিনি। রাস্তায় গাড়ির শব্দে নিউজ দিতে সমস্যা হওয়ায় মোটরবাইক থামিয়ে রাজধানীর শ্যামলীর আশা টাওয়ারের কাছে পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের গেটের দিকে এগিয়ে যান। সেখানে আনসার সদস্যদের অনুরোধ করে মোবাইল ফোনে অফিসে নিউজ দিচ্ছিলেন। ঠিক তখনই শুক্কুর ও রমজান নামে দুই আনসার সদস্য ছুটে এসে সুইটিকে ধাক্কা দিয়ে বের করে দিতে উদ্যত হন। সুইটি তখন মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন শুক্কুর। পাশেই মোটরবাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন শান্ত। তিনি ছুটে গিয়ে স্ত্রীকে ধরে তোলেন এবং আনসার সদস্যদের এই আচরণের প্রতিবাদ করেন। এতেই চড়াও হন দুই আনসার সদস্য। রাইফেল উঁচিয়ে তাদের দুজনকেই নিয়ে যান ক্যাম্পের মধ্যে। সেখানে মারধোর শুরু করেন। এক পর্যায়ে তাদের সামনেই রাইফেলে চার রাউন্ড গুলি লোড করে নেন শুক্কুর। তিনি রাইফেল সুইটির দিকে তাক করে তাকে হত্যায় উদ্ধ্যত হন।
ঘটনার আকস্মিকতায় সাংবাদিক দম্পতি যখন তাদের ছেড়ে দিতে অনুরোধ করে যাচ্ছিলেন, তখন আনসার সদস্যদের একজন ফোন করে জানায় সেখানে অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটছে এবং দুইজনকে তারা আটক করেছে। এমন পরিস্থিতিতে স্থানীয় জনতা ছুটে আসে। সাংবাদিক দম্পতিকে ছেড়ে দেয়ার জন্য তারা চিৎকার করতে থাকে। কিন্তু তাতে কান না দিয়ে তাদের ছত্রভঙ্গ করতে একরাউন্ড ফাঁকা গুলি চালান শুক্কুর। তাতেও দমে যায়নি জনতা। শতাধিক জনতা মিলে গেট ভেঙ্গে ফেলে সুইটি ও শান্ত দম্পতিকে উদ্ধার করে আনে।
এ ব্যাপারে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আজিজুল হক বলেন, অভিযোগ পেয়েছি। এর ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
প্রোব নিউজ/মম/জাতীয়/১৪.০৩.২০১৪

১৪ মার্চ ২০১৪ | জাতীয় | ১৫:২০:২৬ | ২০:৪২:৪৩

জাতীয়

 >  Last ›