A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

প্রিজন ভ্যানে হামলার ঘটনায় দুইজন আটক | Probe News

Jongi.jpgপ্রোব নিউজ, ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে প্রিজন ভ্যান থেকে দন্ডপ্রাপ্ত তিন জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ। তারাও জঙ্গী সংগঠন জেএমবি’র সদস্য বলেও ধারণা করছে পুলিশ।
পুলিশ জানায়, ঢাকা ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যার পর ত্রিশাল ও ভালুকার বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালায়। সেসময় ত্রিশালের সউদকান্দা এলাকা থেকে আলামিন (২৫) ও টিটো (২৮) নামে দুজনকে আটক করা হয়। এদের মধ্যে আলামিনের বাড়ি ত্রিশালের সউদকান্দায়, টিটুর পিরোজপুরে।
জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে ভালুকা উপজেলার মেজরভিটা এলাকা থেকে গুলি, বোমার সরঞ্জাম ও মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সন্দেহভাজন দুই জেএমবি জঙ্গিকে ঢাকায় গোয়েন্দা পুলিশের হেফাজতে পাঠানো হয়।
পুলিশ আরো জানায়, “ত্রিশালে প্রিজন ভ্যান থেকে দন্ডপ্রাপ্ত তিন জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা। উদ্ধার হওয়া মোটর সাইকেলটি তারা ত্রিশালের ঘটনায় ব্যবহার করেছিল।”
গত ২৩ ফেব্রয়ারি ত্রিশালের সাইনবোর্ড এলাকায় একটি প্রিজন ভ্যানে হামলা চালিয়ে পুলিশ হত্যা করে তিন জেএমবি জঙ্গিকে ছিনতাই করা হয়। ওই তিন জঙ্গি হলেন- মৃত্যুদন্ডপ্রাপ্ত জেএমবি নেতা সালাউদ্দিন সালেহীন ওরফে সানি, রাকিবুল হাসান এবং যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত মিজান ওরফে জাহিদুল ইসলাম ওরফে বোমারু মিজান। এর মধ্যে রাকিবুল ওইদিনই টাঙ্গাইলে ধরা পড়েন এবং ২৪ ঘণ্টার মধ্যে পুলিশের কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।
প্রোব নিউজ/মম/জাতীয়/১৪.০৩.২০১৪

১৪ মার্চ ২০১৪ | জাতীয় | ১৪:৪৫:৩০ | ১১:১১:১৯

জাতীয়

 >  Last ›