A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নিজেই পুড়ে মরলেন ধর্ষিতা | Probe News

Rape.jpgপ্রোব নিউজ, ডেস্ক: জামিনে ধর্ষক মুক্তি পাওয়ার প্রতিবাদে পুলিশ স্টেশনের বাইরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করলো পাকিস্তানের এক শিক্ষার্থী।
পাকিস্তানের মুজাফফরগর এলাকার বেত মির হাজার এলাকায় ঘটে এঘটনা। স্থানীয় সময় শুক্রবার সকাল নয়টার দিকে মারা যায় সে।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামীকে জামিনে মুক্তি দেয়া হয়। পরে ওই শিক্ষার্থী বেত মির হাজার পুলিশ স্টেশনে গিয়ে এর প্রতিবাদ জানায়। তদন্তের ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওই আসামীর পক্ষ-পাতিত্ব করছে বলেও অভিযোগ করে সে। পরে পুলিশ স্টেশনের বাইরে এসে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। সেসময় প্রত্যক্ষদর্শী ও পুলিশ কর্মকর্তারা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যাওয়ায় তার মৃত্যু হয় বলে জানান চিকিৎসক।
এদিকে এঘটনার পর, সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে দুই পুলিশ কর্মকর্তাকে। আর পাঞ্জাব তার অধিবাসীদের কেমন ন্যায়বিচার দিচ্ছে- এমন প্রশ্ন এনে সুয়ো সুটো নোটিশ জারি করেছেন প্রধান বিচারপতি তাসাদ্দেক হুসাইন জিলানি। মুজাফফরগর জেলা পুলিশ কর্মকর্তার কাছে এ বিষয়ে পূর্ণাঙ্গ প্রতিবেদন এবং পাঞ্জাবের পুলিশ জেনারেলকে ১৭ই মার্চ আদালতে তলব করেন তিনি।
গেলো ৫ই জানুয়ারি কলেজ থেকে ফেরার পথে জামিন পাওয়া প্রধান আসামী আর তার চার সহযোগির দ্বারা ধর্ষণের শিকার হন ওই শিক্ষার্থী।
প্রোব নিউজ/মম/আন্তর্জাতিক/১৪.০৩.২০১৪

১৪ মার্চ ২০১৪ | আন্তর্জাতিক | ১৪:০৯:১৩ | ১৪:১০:৫২

আন্তর্জাতিক

 >  Last ›