A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নিউইয়র্কের ভবনধস: মৃতের সংখ্যা বেড়ে অন্তত ৬ | Probe News

প্রোবনিউজ, আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্রের নিউইর্য়কে বুধবারের ভবনধসের ঘটনায় এ পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। নিখোঁজ রয়েছেন অনেকেই। দমকল বাহিনী বলছে, গুরুতর আহতের সংখ্যা ২২জন। তবে আহতদের অন্তত ৬০ জনের স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন থাকার কথা জানিয়েছে সংবাদমাধ্যম এবিসি নিউজ। আহতদের মধ্যে ৭ জন শিশু। একজনের অবস্থা আশঙ্কাজনক।
গ্যাস পাইপলাইনের ফুটো থেকে আগুন লাগার পরে বিম্ফোরণে ভবন দুটি ধসে যায়। এসময় কালো ধোঁয়া ছড়িয়ে পড়ার কারণে শহরে বেশ কিছু মানুষ অসুস্থ হয়ে পরে। আগুন লাগার সঙ্গে সঙ্গেই আটকে থাকা মানুষদের উদ্ধারে জোর তৎপরতা শুরু করে দমকল বাহিনী। ভবনটির পাশের ট্রেন স্টেশন থেকে তাৎক্ষণিকভাবে সব ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়।
নিউইয়র্কের মেয়র বিল দি ব্লাসিও এক সংবাদ সম্মেলনে জানান, বুধবার সকালে গ্যাসের পাইপ ফুটো হওয়ার সংবাদ আসার ১৫ মিনিট পরেই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের সময় প্রচ- শব্ধ হয় এবং জানালাগুলো ভেঙ্গে যায়।
নিখোঁজদের উদ্ধারে চলছে জোর তৎপরতা। রাতের আসুবিধার কথা চিন্তা করে দিনের আলো থাকতেই উদ্ধারকাজ এগিয়ে নেয়ার চেষ্টা করে যাচ্ছেন উদ্ধারকর্মীরা। ধংসাবশেষ সরাতে ব্যবহৃত হচ্ছে বুলডেজার এবং ভারী যন্ত্রপাতী। ভবনের ভিতরের অবস্থা বুঝতে সাহায্য নেয়া হয় টারমাই ক্যমেরার।
প্রোব/শামা/আন্তর্জাতিক ১৩.০৩.২০১৪

১৩ মার্চ ২০১৪ | আন্তর্জাতিক | ১৬:০১:০২ | ১৬:২৪:২৭

আন্তর্জাতিক

 >  Last ›