A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

‘ফিলিং এক্সাইটেড’ | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: মালয়েশিয়ার নিখোঁজ বিমানে ভূয়া পাসপোর্ট নিয়ে ভ্রমন করা দুই যাত্রীর মধ্যে একজন পোওরিয়া নুর মোহাম্মদ মেহরাদ। কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে থাকার সময় সে তার ফেসবুক পেজে যে পোষ্টটি দিয়েছেলো তা হচ্ছে, “আই এম ফিলিং এক্সাইটেড ইন কেএলআইএ”
১৯ বছর বয়সী পোওরিয়ার মতো ভূয়া পাসপোর্টে বিমানে ভ্রমন করছিলেন আরো একজন। তার নাম দেলাভার সৈয়দ মোহাম্মদ রেজা। বয়স ২৯ বছর। তারা দুজনই নতুন করে জীবন শুরুর আশায় ইউরোপে পাড়ি জমাতে চেয়েছিলেন।
এমএইচ৩৭০ ফ্লাইটে করে পোওরিয়া মালয়েশিয়া থেকে বেইজিংয়ে যাচ্ছিল। সেখান থেকে তার যাওয়ার কথা ছিলো ফ্রাংকপুটে তার মায়ের কাছে। তবে তার আগেই নিখোঁজ হয় মালয়েশিয় বিমান।
বিমানটি নিখোঁজ হওয়ার পর ইন্টারপোল তাদের দুজনের ছবি প্রকাশ করে। সেইসয্গে জানায়, তারা দুজনই মালয়েশিয়া পর্যন্ত ইরানের পাসপোর্টে আসে। পরে সেখান থেকে ইউরোপ যাত্রার প্রথম পদক্ষেপ হিসেবে চুরি হওয়া পাসপোর্টে বেইজিং যাওয়ার চেষ্টা করে তারা। তবে সন্ত্রাসী কোন সংগঠনের সঙ্গে তাদের যুক্ত থাকার সন্দেহ নাকোচ করে দিয়েছে ইন্টারপোল।
ফেসবুকের পোষ্ট থেকে আরো জানা যায়, গেলো ২৮শে ফেব্রুয়ারি কুয়ালারামসপুরে পৌছায় পোওরিয়া। আর এনিয়ে সে বেশ উত্তেজনার মধ্যে ছিলো। নিউজ ডট কম নামে এক সংবাদ মাধ্যমে জানানো হয়, ২৪ শে ফেব্রুয়ারি ফেসবুক এ্যাকাউন্ট ডিএ্যাকটিভেট করবে বলে ফেসবুকে স্ট্যাটাস দেয় সে। এছাড়া সে আর কখনো ইরানে ফিরে আসবে না বলেও জানায়।
এদিকে মালয়েশিয়ার ওই বিমান নিখোঁজের পর ১৩৭টি বার্তা এসেছে তার ফেসবুক পেজে। এদের মধ্যে বেশিরভাগই ছিলো তার নিরাপদে ফিরে আসার জন্য প্রার্থনা।
প্রোব নিউজ/মম/আন্তর্জাতিক/১২.০৩.২০১৪

১২ মার্চ ২০১৪ | আন্তর্জাতিক | ১৭:৩৬:২৯ | ১৬:৩৭:১৭

আন্তর্জাতিক

 >  Last ›