A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সোনমের কি দাড়ি গজিয়েছে! | Probe News

sonamk.jpgপ্রোব নিউজ, ডেস্ক: বলিউডে ‘স্টাইল ডিভা’ হিসেবে পরিচিত সোনম কাপুর এবার যেন স্টাইলের সব সীমানাই অতিক্রম করে ফেললেন। স্টাইলের জন্য কোন পোশাক, গহনা বা মেকআপের আশ্রয় নেননি সোমন। বরং নতুনভাবে নিজেকে উপস্থাপন করতে মুখে শেভিং ক্রিম আর হাতে রেজার নিয়ে হয়েছেন ক্যামেরাবন্দী। ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার জন্য এভাবেই নিজেকে উপস্থাপন করেছেন সোনম।
এলো চুল আর চোখে ধোয়াটে মেকআপ নিয়ে আবেদনময় উপস্থাপন অনেকটাই আকর্ষনীয় করে তুলেছে এই অভিনেত্রীকে। নতুন কোন বিজ্ঞাপন কাজের জন্য এই ছবি তোলা হলে পৌরুষ বৈশিষ্ট্যের সোনমকে ভালো না লাগার কোন কারণ নেই।
সোনমের এই ছবি সর্বপ্রথম টুইটারে আপলোড করেন ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠা। পরে কোন ক্যাপসন ছাড়া সোনমের এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ার পর ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া জানান তার ভক্তরা। অনেক ভক্তের কাছে এটা নতুন আকর্ষণ হলেও অনেকেই হয়েছেন আশাহত।
এদিকে শেভিংয়ের পোজ দিয়ে সোনম ছবি তুললেও এঘটনার পর যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে অনীল কাপুরের লোম ভর্তি খালি গায়ে তোলা ছবি। শুরু থেকেই অনীল কাপুর তার সারা শরীরে লোমের জন্য বেশ আলোচিত। অনেকে কৌতুক করে মন্তব্য করেছেন- এমন বাবার মেয়ে এভাবে ছবি তুলবে এটাই স্বাভাবিক।
প্রোবনিউজ/মম/বিনোদন/১১.০৩.২০১৪

১১ মার্চ ২০১৪ | বিনোদন | ২০:৪৫:২৩ | ০৭:৩৮:৩৩

বিনোদন

 >  Last ›