A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সংসদ ভবনের লেকে গোসল করতে গিয়ে ১জন নিখোঁজ | Probe News

Lake.jpgপ্রোব নিউজ, ঢাকা: জাতীয় সংসদ ভবনের পাশে চন্দ্রিমা উদ্যানের লেকে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নাহিদুল ইসলাম নামে এক কিশোর মারা গেছে। এছাড়া মনির হোসেন (১৮) নামে আরো একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
তেজগাঁ কমিউনিটি স্কুলের ৭ম শেণির ছাত্র নাহিদ। সে তেজগাঁ এলাকার বেগুন বাড়ির বাসিন্দা জামালউদ্দিনের ছেলে।
নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নাহিদ ও তার বন্ধুরা স্কুল শেষে চন্দ্রিমা উদ্যানের লেকে গোসল করতে যায়। সেখানে নাহিদ ও মনির পানিতে ডুবে যায়। দূর থেকে চিৎকার শুনে আশপাশের লোকেরা গুরুতর আহত অবস্থায় মনিরকে উদ্ধার করে। আর বিকেলে সোয়া ৪টার দিকে ডুবুরিরা নাহিদকে মৃত অবস্থায় উদ্ধার করে। সদরঘাট ফায়ার সার্ভিসের ডুবুরি মো. হুমায়ুন কবীর নাহিদকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মুমিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা পুলিশের একটি টিম পাঠাই। সেখানে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। অন্যজনতে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন করা হয়।
সদরঘাট ফায়ার সার্ভিসের সদস্য হুমায়ূন কবীর পানিতে ২০ মিনিট খোঁজাখুঁজির পর লেকের পূর্ব পাশের পানির ফোয়ারার বিদ্যুতের তারে পেঁচানো অবস্থায় নাহিদের মরদেহ দেখতে পান। নাহিদকে উদ্ধারের সময় বিদ্যুৎ সংযোগ ছিলনা জানিয়ে তিনি বলেন, নাহিদের মরদেহ শেরে বাংলা নগর থানায় নিয়ে যাওয়া হয়েছে।
প্রোব নিউজ/মম/জাতীয়/১১.০৩.২০১৪

১১ মার্চ ২০১৪ | জাতীয় | ১৭:৪৯:০৬ | ২০:৪৫:১৯

জাতীয়

 >  Last ›