A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ঐশীসহ চারজনের বিরুদ্ধে চার্জশীট দাখিল | Probe News

প্রোব নিউজ, ঢাকা: পুলিশ দম্পতি মাহফুজর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যার ঘটনায় তাদের মেয়ে ঐশী রহমানসহ ৪ জনকে আসামি করে আলাদা দুটি চার্জশীট দাখিল করা হয়েছে।
রোববার মামলার অভিযোগপত্র (চার্জশিট) দুটি আদালতে জমা দিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল খায়ের মাতব্বর এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযোগপত্রে নিহত পুলিশ দম্পতির মেয়ে ঐশী রহমান, তার বন্ধু জনি ও রনি এবং তাদের গৃহকর্মী সুমিকে আসামি করা হয়েছে।
ঐশী ও তার দুই বন্ধুকে অভিযুক্ত করে একটি ও অপ্রাপ্তবয়স্ক হওয়ায় বাসার গৃহকর্মী সুমীর জন্য আলাদা চার্জশিট দেয়া হয়েছে। চার্জশিটে বলা হয়েছে, ঐশী একাই হত্যাকান্ডটি ঘটিয়েছেন। হত্যার আগে মা-বাবাকে ৬০টি ঘুমের ট্যাবলেট মিশ্রিত কফি খাইয়েছিলেন। রাসায়নিক পরীক্ষায় ঘুমের ওষুধে নাইট্রাস, টেনিন ও ট্রমাজিপাম-৩-এর উপস্থিতির প্রমাণ মিলেছে। এছাড়া স্বপ্না রহমানের ব্রোঞ্জের রক্তমাখা চুড়ি ও ঐশীর রক্তমাখা কাপড়ের রক্তের সঙ্গে খুনির (ঐশী) রক্তের মিল পাওয়া গেছে। মামলার একমাত্র সাক্ষীই নিহত দম্পতির ছোট ছেলে ঐহী।
ঐশী ও তার দুই বন্ধু ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় গৃহকর্মী সুমীকে গাজীপুরের কাশিমপুর কিশোর সংশোধনী কেন্দ্রে রাখা হয়েছে। গত বছরের ১৪ই আগস্ট এসবির (স্পেশাল ব্রাঞ্চ) পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান রাজধানীর চামেলিবাগের বাসায় নৃশংসভাবে খুন হন। পরে ১৬ আগস্ট সন্ধ্যায় ওই বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।
প্রোব নিউজ/মম/জাতীয়/০৯.০৩.২০১৪

৯ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:০২:৫০ | ২০:৫৯:১৯

জাতীয়

 >  Last ›