A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আবারও সুড়ঙ্গ | Probe News

প্রোবনিউজ, ডেস্ক: কিশোরগঞ্জের পর এবার বগুড়ার আদমদীঘি উপজেলায় সুড়ঙ্গ তৈরি করে সোনালী ব্যাংকের টাকা লুটের ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে খোয়া যাওয়া টাকার পরিমাণ জানা যায়নি। আদমদীঘি থানার ওসি নজরুল ইসলাম জানান, আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় সোনালী ব্যাংকের অফিসের পিছনের বিপ্লব ফার্নিচার নামের দোকান থেকে সুড়ঙ্গ তৈরি করে টাকা লুটের এই ঘটনা ঘটেছে।
ব্যাংকের ব্যবস্থাপক মো. শামছউদ্দিন জানান, বৃহস্পতিবার ব্যাংক বন্ধ করে তিনি চলে যান। শনিবার বিকাল ৪টায় কাজের জন্য ব্যাংক খোলা হলে তিনি ভল্ট ভাঙা দেখতে পান। এরপর তিনি বিষয়টি পুলিশকে জানান। এ ঘটনায় জড়িত সন্দেহে ব্যাংকের প্রহরী ও বিপ্লব ফার্নিচারের মালিক-কর্মচারীসহ চারজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন-ব্যাংকের প্রহরী মিলন (২৪), পূর্ণ চন্দ্র (২২), ব্যাংকের পাশের ফার্নিচার ব্যবসায়ী আশরাফুল ইসলাম ও তার কর্মচারী।
এর আগে ২৬ জানুয়ারি কিশোরগঞ্জ শহরের রথখোলা এলাকায় সোনালী ব্যাংকের অফিসে সুড়ঙ্গ খুঁড়ে ১৬ কোটি ৯০ লাখ টাকা চুরি হয়। দুদিনের মাথায় এই চুরির মূল হোতা সোহেল ওরফে হাবিবসহ দুজনকে গ্রেপ্তার করে র্যাব। তাদের কাছ থেকে চুরির ১৬ কোটি ১৯ লাখ ৫৬ হাজার ৬৪ টাকা উদ্ধার করা হয়।
প্রোব/বান/জাতীয়/০৮.০৩.২০১৪

৮ মার্চ ২০১৪ | জাতীয় | ২০:৫৬:৫৭ | ১৫:২৩:৫৭

জাতীয়

 >  Last ›