A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

'আজ দেখি দু'জনে...' | Probe News

PM.jpg

প্রোব নিউজ, ঢাকা: বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া ও বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বৈঠকের প্রতি ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আজ দেখি দুজনে বসে কুজনে কী কথা বলে’
তিন বলেন, হরতাল, অবরোধ, আন্দোলন চলার পরেও আওয়ামী লীগ দক্ষতার সঙ্গে দেশ পরিচালনা করেছে। তাই আবার জয় পেয়েছে। তিনি বলেছেন, ‘বিএনপি নেতার এটা পছন্দ নয়। তাই তিনি আন্দোলনের নতুন সূত্র খুঁজে বেড়াচ্ছেন। তাড়িয়ে দেওয়া লোকদের সঙ্গে ধর্না দিয়ে বেড়াচ্ছেন। ছবিতে দেখলাম লাল শাড়ি পড়ে বদু কাকার সঙ্গে কথা বলছেন। জানি না তিনি রজনীগন্ধা নিয়ে গিয়েছিলেন কিনা। একসময় তো এমন তাড়া খেয়েছিলেন যে রেললাইনের তলা দিয়ে পালাতে হয়েছিল। তখন তিনি বলেছিলেন, আমি একগুচ্ছ রজনীগন্ধা নিয়ে চলে গেলাম। আজ দেখি দুজনে বসে কুজনে কী কথা বলে’।
শুক্রবার ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত আওয়ামী লীগের সমাবেশে বক্তব্য দেওয়ার সময় প্রধানমন্ত্রী একথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বহুবার দেশের মানুষকে আন্দোলনে ডাকলেও কেউ তার সেই ডাকে সাড়া দেয়নি মন্তব্য করে শেখ হাসিনা জনগণকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।
এছাড়া বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাকের দিনে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় সবাইকে ঐক্যবদ্ধ থেকে সব অপশক্তির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ারও আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, “ষড়যন্ত্র করে কেউ পারে নাই। বাংলাদেশের ভাগ্য নিয়ে কেউ খেলতে পারবে না।” মুক্তিযুদ্ধের চেতনায় ‘ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত’ বাংলাদেশ গড়ার প্রত্যয়ের কথাও আওয়ামী লীগের এই জনসভায় তুলে ধরেন তিনি।
প্রোব নিউজ/মম/জাতীয়/০৭.০৩.২০১৪

 

৭ মার্চ ২০১৪ | জাতীয় | ১৮:৪৮:৩৩ | ১১:১৬:৩৯

জাতীয়

 >  Last ›