A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জেলেই থাকবেন সাহারা প্রধান | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: কিস্তিতে ক্ষুদ্র বিনিয়োগকারীদের পাওনা পরিশোধে ভারতের সাহারা গ্রুপের করা আবেদনটি খারিজ করে দিয়েছে দেশটির সর্বোচ্চ আদালত। পাশাপাশি সাহারা প্রধান সুব্রত রায়ের মুক্তির আবেদনটি খারিজ করে দিয়ে তাঁকে জেলেই রাখার আদেশ দিয়েছে আদালত।
সকালে আদালতে সাহারা গ্রুপের আইনজীবী জানান, পরবর্তী ১৫ মাসের মধ্যেই সব পাওনা পরিশোধ দেবে তার মক্কেল। তবে তা তিন মাস পর পর কিস্তিতে শোধ করা হবে বলে সাহারার পক্ষ থেকে জানানো হয়। আর সাহারার এ ধরনের প্রস্তাবকে অসাধু এবং অপমানজনক আখ্যা দিয়ে আদালতের পক্ষ থেকে বলা হয় ‘ আর কোন ভাল প্রস্তাব না থাকলে আমাদের কাছে আসবেন না।’
সেসময় মঙ্গলবার থেকে তিহার জেলে আটক সাহারা প্রধান সুব্রত রায় এবং আরও দুই পরিচালককে মুক্তি দেয়ার আবেদনও জানানো হয়। সাহারা গ্রুপের পক্ষ থেকে বলা হয়, তাদেরকে মুক্তি দিতে দেরি হলে পাওনার টাকা যোগাড় করতে হিমশিম খেতে হবে তাদের। তবে তাদের সে আবেদনও খারিজ করে দেয় আদালত। পরে ১১ই মার্চ পরবর্তী শুনানি না হওয়া পর্যন্ত সুব্রত রায়কে জেলেই রাখার আদেশ দেয় আদালত। তবে এর মধ্যে যদি সুব্রত রায় গঠনমূলক প্রস্তাব হাজির করতে পারেন তবে তিনি চাইলে এর আগেও হতে পারে শুনানি।
বিনিয়োগকারীদের কাছ থেকে নেয়া ১৭ হাজার ৫’শ কোটি রুপি পরিশোধ করতে হবে সাহারা গ্রুপকে। তবে গ্রুপটির দেনার পরিমাণ ৩৭ হাজার কোটি রুপি বলে দাবি করেছে বাজার নিয়ন্ত্রক সংস্থা এসইবিআই।
প্রোব/ফাউ/ডেস্ক/০৭.০৩.২০১৪

৭ মার্চ ২০১৪ | আন্তর্জাতিক | ১৫:৪৮:৪৬ | ১৫:০৩:৩৩

আন্তর্জাতিক

 >  Last ›