A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মুক্তিপণ না পেয়ে হত্যা | Probe News

প্রোবনিউজ,নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলা থেকে অপহরণের ৩৫ দিন পর এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার কামতাল এলাকার একটি ডোবা থেকে রকিবুল হাসান ইমনের (১৪) লাশটি উদ্ধার করা হয়।
উপজেলার ধামগড় ইউনিয়নের কামতাল মালিভিটা গ্রামের দুবাই প্রবাসী নুরা মিয়ার ছেলে ইমন সোনারগাঁ মোগড়াপাড়া হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিলেন। এক বছর আগে এই দিনে নারায়ণগঞ্জ গণজাগরণ মঞ্চের উদ্যোক্তা রফিউর রাব্বির ছেলে তানভীর মোহাম্মদ ত্বকী নিখোঁজ হন। দুই দিন পর শীতলক্ষ্যার একটি খালে তার লাশ পাওয়া যায়। বন্দর থানার ওসি আখতার মোর্শেদ জানান, ইমন হত্যায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন- ইমনের চাচাতো ভাই আল আমিন ও তার দুই বন্ধু সাইদুর রহমান ও শাহাজান আলী জীবন। তাদের স্বীকারোক্তির ভিত্তিতেই বৃহস্পতিবার সকালে ইমনের লাশ পাওয়া যায়।
ওসি আখতার মোর্শেদ জানান, গত ২৯ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে ইমনকে তাদের বাসা থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে অপহরণকারীরা ইমনের মায়ের কাছে মোবাইল ফোনে মুক্তিপণ হিসেবে মোটা অংকের টাকা দাবি করে। টাকা না দিলে হত্যার হুমকি দেয়। ওই ঘটনায় ইমনের মা ফেরদৌসী বেগম ইমনের চাচা পিয়ার হোসেন, ফুপাতো বোন সাহারবানু, বোনের জামাই জসিমউদ্দিন, চাচাতো ভাই নূর আলম ও মাসুমকে আসামি করে বন্দর থানায় মামলা দায়ের করেন।
পরে পুলিশ বুধবার রাতে আল আমিন এবং তার দুই বন্ধু সাইদুর রহমান ও শাহাজান আলী জীবনকে গ্রেপ্তার করে। ওসি বলছেন, মুক্তিপণের টাকা না পেয়ে ইমনকে হত্যা করে লাশ ডোবায় ফেলে দেয়ার কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ওই তিনজন।
প্রোব/বান/জাতীয়/০৬.০৩.২০১৪

৬ মার্চ ২০১৪ | জাতীয় | ১৭:৩০:১৫ | ১৫:১৭:০৩

জাতীয়

 >  Last ›