A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক আরো ঘনিষ্ঠ হবে: ফখরুল | Probe News

ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক আরো ঘনিষ্ঠ হবে: ফখরুল

Fokhrul-islam-প্রোবনিউজ, ঢাকা: বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভারতে নতুন সরকার আসায় বাংলাদেশের সাথে দ্বিপাক্ষিক সম্পর্ক আরো ঘনিষ্ঠ হবে।
বুধবার সকালে ফেনী যাবার পূর্বে নয়াপল্টন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ মন্তব্য করেন।
মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের জনগণ প্রত্যাশা করে ভারতের নতুন সরকার ক্ষমতায় আসায় বাংলাদেশ ও ভারতের দ্বিপাক্ষিক সমস্যা সমাধানের পথে অনেকদূর এগিয়ে যাওয়া সম্ভব হবে।
তিনি বলেন, সুষমা স্বরাজের বাংলাদেশ সফরকে বিএনপি স্বাগতম জানায়। ভারতে নির্বাচনে বিজেপি সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় এসে সরকার গঠন করেছে। এমনকি তারা তাদের প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে সম্পর্ক জোরদারে স্বয়ং প্রধানমন্ত্রী সফরে বেরিয়েছেন।
আগামী দিনে বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিমের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাদের এমন বক্তব্যের উত্তর দেয়ার প্রয়োজন আছে বলে মনে করি না। তারা যে কতটা ফ্যাসিস্ট ও গণতন্ত্রবিরোধী তা গত ৫ জানুয়ারির নির্বাচনে প্রমাণিত হয়েছে।

পবিত্র রমজান মাস উপলক্ষে গরীব-দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের উদ্দেশ্যে খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনীর ছাগলনাইয়া যাচ্ছেন মির্জা ফখরুল। তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, মো.শাহজাহান, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শফিউল বারি বাবু প্রমুখ।
প্রোব/খোআ/পি/জাতীয়/২৫.০৬.২০১৪

২৫ জুন ২০১৪ | জাতীয় | ১০:৫৬:২১ | ২০:০৪:৩৮

জাতীয়

 >  Last ›