A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

৩ উইকেটে পাকিস্তানের কাছে বাংলাদেশের হার | Probe News

প্রোব নিউজ, ঢাকা: রেকর্ড ভাঙ্গার লক্ষ্য দিয়েও শেষ পর্যন্ত এশিয়া কাপে শেষ রক্ষা হলো টাইগারদের। বাংলাদেশকে ৩ উইকেটে হারালো পাকিস্তান। আর এরফলে ফাইনালের পথ অনেকটাই নিশ্চিত হলো গতবারের শিরোপাজয়ী পাকিস্তানের।
বাংলাদেশের দেয়া ৩২৭ রানের টার্গেটকে তারা করে ৪৯.৫ ওভারে শেষে ৩২৯ রান করে পাকিস্তান।
মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথম ১৮ ওভারেই কোনো উইকেট না হারিয়েই তোলে ১০০ রান। এই ম্যাচে এনামুল হকের সেঞ্চুরী এবং ইমরুল কায়েস ও মুমিনুল হকের হাফ সেঞ্চুরীর সুবাদে প্রথমার্ধে ৩২৬ রান তোলে বাংলাদেশ।
আর দ্বিতীয়ার্ধে ৩২৭ রানের টার্গেট তাড়া করে ওপেনার আহমেদ শেহজাদের সেঞ্চুরী আর মোহাম্মদ হাফিজ, ফাওয়াদ আলম এবং শহীদ আফ্রিদির অর্ধশতকে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।
প্রথম দুই ম্যাচ হারা বাংলাদেশ দলে পাঁচটি পরিবর্তন আনা হয়েছে। নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেছেন সাকিব আল হাসান। এছাড়া দলে এসেছেন ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ, শফিউল ইসলাম ও আল-আমিন হোসেন। বাদ পড়েছেন শামসুর রহমান, নাঈম ইসলাম, আরাফাত সানি ও রুবেল হোসেন। আর চোটের কারণে এশিয়া কাপই শেষ হয়ে গেছে সোহাগ গাজীর।
পাকিস্তান দলেও দুটি পরিবর্তন। দলে ফিরেছেন ফাওয়াদ আলম ও আব্দুর রেহমান। চোটের কারণে বাদ পড়েছেন শারজিল খান। বাদ পড়েছেন জুনায়েদ খান। আগের তিন ম্যাচেও টানা দুই জয় পেয়েছে শিরোপাধারী পাকিস্তান।
প্রোব নিউজ/মম/খেলা/০৪.০৩.২০১৪

৪ মার্চ ২০১৪ | খেলা | ২২:১২:৫৬ | ১৫:১৭:৫৯