A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

যে দশটি কথা বলে না মেয়েরা | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: মেয়েদের সম্পর্কে মোটামুটি সব পুরুষেরই একটি ঢালাও ধারণা রয়েছে। আর তা হচ্ছে, অযথাই বেশি কথা বলে সময় নষ্ট করে মেয়েরা। তবে যেসব পুরুষেরা একথায় বিশ্বাস করেন তাদের জন্য বলতে হয়, মেয়েরা যতই অযথা কথা বলুক আর সময় নষ্ট করুক আলাপচারিতায়, দশটি কথা কখনোই তাদের দুই ঠোঁটের পরিধি অতিক্রম করবে না। এমনকি আপনি যদি তাদেরকে বলার জন্য হাত জোড় করেও অনুরোধ করেন তারপরও নয়। এবার জেনে নেয়া যাক কি সেই দশ কথা।
১. আমি মোটা হওয়ার চেষ্টা করছি: একথাটি একটি মেয়ে কখনোই বলবে না। হোক সে মোটা অথবা চিকন। ওজন যত কমই হোক না কেন, ওজন বাড়াতে রাজি নয় কোন মেয়েই। তবে না বললেও আর না চাইলেও অনেকের অজান্তেই ওজন মাত্রাতিরিক্ত হয়ে যায়।
২. আমার পর্যাপ্ত পোশাক আর জুতো আছে: কোন মেয়েকে আপনি শপিংয়ে নিয়ে যেতে চাইলে আপনি পুরোপুরি শতভাগ নিশ্চিত থাকতে পারেন যে সে কখনোই আপনাকে হতাশ করবে না। এমনকি তার ওয়ারড্রভে যদি বিন্দু পরিমাণ জায়গা খালি নাও থাকে তারপরও শপিংয়ে যেতে রাজি সে। দরকার হলে নতুন আসবাবপত্র বানাবে।
৩. আমিও ঘর পরিস্কার করা, কাপড় ধোঁয়া আর রান্না করতে ভালোবাসি। একজন মেয়ে এই কথাগুলো ভালোবেসে কখনো বলবে না সে সম্পর্কে বেশ ভেবে দেখার বিষয়।
৪. বিয়ের আয়োজনে যদি বিল দেয়ার বিষয়টি থাকে তো সে ব্যাপারে কোন মেয়ে আগ বাড়িয়ে কখনোই কিছু বলতে যাবে না।
৫. আপনি যদি কোন আপনার সঙ্গিনীর মোবাইল বার্তা পাওয়ার পরও ঘন্টার পর ঘন্টা তার উত্তর দেয়া থেকে বিরত থাকেন তাহলে আপনার ওই সঙ্গিনী কখনোই বলবে না যে, মেসেজের উত্তর না দেয়ার কারণে তোমাকে আমি আগের চেয়েও বেশি ভালোবাসি।
৬. তোমার মিথ্যা বলাটা আমার খুবই পছন্দ। আপনি নিশ্চিত থাকেন আপনার কোন মেয়ে বন্ধুই আপনাকে একথাটি বলবে না।
৭. আপনি ফোন করেছেন কিন্তু কথা শোনা যাচ্ছে না। তারপরও সে বলবে না যে সে নেটওয়ার্কের বাইরে আছে।
৮. আপনি যদি আপনার সঙ্গীকে ছাড়া একাই খেলা দেখতে রাজি থাকেন তাহলে আপনার সঙ্গী এবিষয়ে কখনোই আপনাকে জোর করবে না।
৯. আমি তোমার অফিসের মিটিং সম্পর্কে খুবই আগ্রহী। এবিষয়ে আমাকে আরো কিছু বলো। এধরণের কথা আপনি আপনার সঙ্গীনির মুখে কখনোই শুনবেন না। বরং বলতে পারে, তোমার কথা শেষ হলে আমাকে ঘুম থেকে ডেকে দিও।
১০.আপনার সাবেক মেয়ে বন্ধুটিকে যদি আপনি শুধু বন্ধু হয়ে থাকতে বলেন তাহলে সে কখনোই বলবে না যে, সে খুশী হয়েছে।
প্রোব নিউজ/মম/আন্তর্জাতিক/০৪.০৩.২০১৪

 

৪ মার্চ ২০১৪ | লাইফস্টাইল | ২০:৫৪:৩৩ | ০৭:২৫:০৭