A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আমিরের ‘বোমাপ্রুফ’ গাড়ি | Probe News

প্রোব নিউজ, ডেস্ক:  ১০ কোটি রুপি  ব্যয় করে বিলাসবহুল গাড়ি কিনেছেন  বলিউড তারকা আমির খান। মুম্বাই তারকাদের মধ্যে তিনিই এখন সবচেয়ে দামি গাড়ির মালিক ।
বিশেষভাবে নির্মিত এ ধরনের বোমাপ্রুফ গাড়ি ভিআইিপদেও জন্য তৈরি করে নির্মাতা কোস্পানি। প্রধানমন্ত্রী মনমোহন সিং, ধনাঢ্য শিল্পপতি মুকেশ আম্বানির পর ভারতের তৃতীয় ব্যক্তি হিসেবে মার্সিডিজ বেঞ্জ এস ৬০০ মডেলের এ গাড়ি এখন থেকে ব্যবহার করবেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ তারকা আমির খান।

সম্প্রতি ১০ কোটি রুপি ব্যয় করে বিলাসবহুল এ গাড়িটি কিনেছেন আমির খান। ক্রেতার চাহিদা অনুযায়ী এ মডেলের গাড়িতে বিশেষ নিরাপত্তাব্যবস্থা যুক্ত করা হয়। নিরাপত্তা-ঝুঁকির কারণে আমির তাঁর গাড়িটি এমনভাবে তৈরি করিয়েছেন যে এতে বোমার আক্রমণ হলেও ভেতরে সুরক্ষিত থাকতে পারবেন তিনি। এক খবরে এ তথ্য জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।
আমিরের এত দামি গাড়ি কেনার পেছনের কারণ সম্পর্কে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, আমিরের সঞ্চালনায় ‘সত্যমেভ জয়তে’ অনুষ্ঠানের প্রথম মৌসুমে ভারতে বিদ্যমান সমাজের নানা অসংগতি তুলে ধরায় বিশেষ কিছু মহলের আঁতে ঘা লেগেছিল। অনুষ্ঠানটির মাধ্যমে কন্যাশিশুর ভ্রূণ হত্যা, শিশু যৌন হয়রানি, যৌতুক, গৃহসন্ত্রাস, অ্যালকোহল আসক্তিসহ সংবেদনশীল নানা বিষয় তুলে ধরেছিলেন আমির। এ জন্য তাঁকে একাধিকবার হুমকিও দেওয়া হয়েছে।
সূত্রটি আরও জানিয়েছে, ২ মার্চ থেকে স্টারপ্লাস টিভি চ্যানেলে ‘সত্যমেভ জয়তে’র দ্বিতীয় মৌসুমের প্রচার শুরু হয়েছে। অনুষ্ঠানের প্রথম পর্বে ২০১২ সালের আলোচিত দিল্লি গণধর্ষণের বিষয়টির ওপর আলোকপাত করা হয়। এবার প্রচার শুরুর আগে প্রথম মৌসুমের অনুষ্ঠানের জন্য হুমকি পাওয়ার বিষয়টি পুলিশকে অবহিত করা হয় আমিরের পক্ষ থেকে। এর পরিপ্রেক্ষিতে তাঁকে পুলিশি নিরাপত্তাও দেওয়া হয়। কিন্তু তার পরও আমিরের নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলেন তাঁর পরিবারের সদস্যরা। মূলত এ কারণেই ১০ কোটি রুপি দিয়ে গাড়িটি কিনেছেন ৪৮ বছর বয়সী প্রভাবশালী এ তারকা অভিনেতা।

 প্রোব/পার/বিনোদন/৪ মার্চ ২০১৪

৪ মার্চ ২০১৪ | বিনোদন | ১৩:৩৯:৫২ | ১৫:১০:৩৫

বিনোদন

 >  Last ›