A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বাকৃবি উপাচার্য তৃতীয় দিনের মতো অবরুদ্ধ | Probe News

বাকৃবি উপাচার্য তৃতীয় দিনের মতো অবরুদ্ধ


Bakribi Pic.jpgপ্রোবনিউজ, ময়মনসিংহ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল হককে মঙ্গলবার তৃতীয় দিনের মতো নিজ বাসভবনে অবরুদ্ধ রেখে অবস্থান ধর্মঘট পালন করছেন শিক্ষার্থীরা। অতিরিক্ত সেমিস্টার ফি বাতিলের দাবিতে তারা এ অবস্থান ধর্মঘট পালন করছেন।

সোমবার উপাচার্যের বাসভবনের প্রধান ফটকের তালা খুলে দিলেও উপাচর্যকে তার বাসভবন থেকে বাইরে যেতে দিচ্ছে না শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, মঙ্গলবার অতিরিক্ত সেমিস্টার ফি বাতিলের দাবিতে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা তৃতীয় দিনের মতো উপাচর্যের বাসভবনের সামনে অবস্থান ধর্মঘট অব্যাহত রেখেছে। ফলে তৃতীয় দিনেও নিজ বাসভবনে অবরোদ্ধ অবস্থায় অবস্থান করছেন উপাচার্য।

সোমবার বেলা ২টার দিকে ছাত্রবিষয়ক উপদেষ্টা, প্রক্টর, ডিন কাউন্সিল, প্রভোস্ট কাউন্সিল, শিক্ষক সমিতি এবং একাডেমিক কাউন্সিলের নেতাদের অনুরোধে উপাচার্যের বাসভবনের তালা খুলে দিলেও অবস্থান ধর্মঘট অব্যাহত রাখেন শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষক নেতারা সেমিস্টার ফি বাতিলের বিষয়ে উপাচার্যের সঙ্গে আলোচনা করার জন্য তার বাসভবনে প্রবেশ করেন। দীর্ঘক্ষণ আলোচনা করে সেমিস্টার ফি’র বিষয়টি নিষ্পত্তির জন্য উপাচার্য শিক্ষক সমিতিকে দায়িত্ব দেন।

পরে রাত ৮টা থেকে প্রায় চার ঘণ্টা আন্দোলরত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে কোনো সিদ্ধান্ত নিতে ব্যর্থ হয় শিক্ষক নেতারা। আলোচনায় কোনো অগ্রগতি না হওয়ায় আবারো উপাচর্যের বাসভবনের সামনে রাতভর অবস্থান করে শিক্ষার্থীরা।

প্রোব/এমএম/জাতীয়/১৭.০৬.২০১৪

১৭ জুন ২০১৪ | জাতীয় | ১৬:২৮:৩৫ | ১২:০৯:১৯

জাতীয়

 >  Last ›