A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

চীনে ভাড়ায় বয়ফ্রেন্ড! | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: বয় ফ্রেন্ড নেই? তো চিন্তা কি? বয়ফ্রেন্ড খুঁজে নেয়া আজকাল আর কোন সমস্যাই না। পরিচয় এমনকি দেখা সাক্ষাৎ না থাকলেও পাওয়া যেতে পারে রেডিমেড বয়ফ্রেন্ড। তবে তার জন্য থাকতে হবে পকেট ভারী।
সম্প্রতি চীনে ভাড়ায় পাওয়া যাচ্ছে বয়ফ্রেন্ড। একজন বয়ফ্রেন্ড কত অর্থের বিনিময়ে পাওয়া যাচ্ছে তা নির্ভর করে ওই বয়ফ্রেন্ড মেয়েটিকে কতটা সার্ভিস দেবে তার উপর। আর এসব সার্ভিসের মধ্যে মুভি দেখা থেকে শুরু করে, শপিং করা, একসঙ্গে ডিনারে যাওয়া, হাত ধরা, আলিঙ্গন এমনকি চুমু খাওয়াও রয়েছে।
তবে সর্বনি¤œ ভাড়া দুই ডলার। দুই ডলারের বিনিময়ে এক ঘন্টার জন্য লাঞ্চ বা ডিনারে সঙ্গী হতে পারে ভাড়ায় পাওয়া ওই বয়ফ্রেন্ড। শপিং করতে হলে দিতে হবে এর দ্বিগুন অর্থ অর্থাৎ ৪ ডলার। আর সারা দিনের জন্য একজন বয়ফ্রেন্ড ভাড়া করতে চাইলে তার দর শুরু হবে ১৫ ডলার থেকে।
সাধারণত নগদ অর্থের জন্যই নিজেদের ভাড়া দিয়ে থাকে ছেলেরা। তবে অনেকে ভালোবাসার খোঁজেও ভাড়ায় যান। এমনই একজন গুয়াডং প্রদেশের ফোসান এলাকার বাসিন্দা ২৮ বছর বয়সী হুয়াং। সম্প্রতি নিজের মূল্য ৭৯ ডলার নির্ধারণ করে বিজ্ঞাপন দিয়েছেন তিনি। প্রকৃত ভালোবাসার সন্ধান পেতেই এই বিজ্ঞাপন দিয়েছেন বলে জানান তিনি। আর ভালোবাসার মানুষের সন্ধান পাওয়া গেলে ভাড়ার মূল্য বিবেচনা করা হবে বলেও জানান হুয়াং। এরইমধ্যে বেইজিংয়ের একজন মেয়ে যোগাযোগ করেছে হুয়াংয়ের সঙ্গে। তবে দুরত্বের কারণেই তাদের মধ্যে এখনো দেখা হয়নি।
প্রোব নিউজ/মম/আন্তর্জাতিক/০৩.০৩.২০১৪

৩ মার্চ ২০১৪ | আন্তর্জাতিক | ১৭:৪৩:১৬ | ১৮:৩১:৫৫

আন্তর্জাতিক

 >  Last ›