A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ব্রাজিলের রক্ষণভাগ শক্তিশালী : পেলে | Probe News

ব্রাজিলের রক্ষণভাগ শক্তিশালী : পেলে


Peledf.jpgপ্রোবনিউজ, ডেস্ক : সর্বকালের অন্যতম সেরা ফুটবলার পেলে বলেন, ‘দেশের ফুটবলের ইতিহাসে প্রথমবারের মতো ব্রাজিলের রক্ষণভাগ আক্রমণভাগের চেয়ে শক্তিশালী। মিডফিল্ডের পেছনটা দারুণ আর খুব সংগঠিত।’ পেলে মনে করেন, দানিয়েল আলভেস, দাভিদ লুইস, রামিরেস, চিয়াগো সিলভা ও ফের্নান্দিনিয়োয় গড়া রক্ষণভাগই ব্রাজিলের সবচেয়ে বড় শক্তি।
গোলের জন্য ব্রাজিল তাকিয়ে থাকবে দলের সবচেয়ে বড় তারকা নেইমারের দিকে। বার্সেলোনার এই তরুণ দেশের হয়ে চমৎকার খেলছেন। পেলে মনে করেন,নেতৃত্ব দেয়ার সামর্থ্য এই স্ট্রাইকারের রয়েছে। তবে আক্রমণভাগের শক্তির চেয়ে কম নয় রক্ষণভাগ। বিসিবি স্পোর্টসকে পেলে বলেন, ‘এই প্রথম এমন ব্যতিক্রম হল ব্রাজিল দলে। আমরা মিডফিল্ড ও ফরোয়ার্ডে মানিয়ে নিতে পারবো।’
ফুটবলের দুই মহাতারকা আর্জেন্টিনার লিওনেল মেসি ও পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো থাকলেও পেলের বিশ্বাস, এবারের আসরে সবচেয়ে বেশি আলো ছড়াবেন নেইমার। পেলে মনে করেন, শিরোপা লড়াইয়ে ব্রাজিলের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী হবে আর্জেন্টিনা। আর বিস্মিত করতে পারে স্পেন, নেদারল্যান্ডসের গ্রুপ সঙ্গী চিলি। ইউরোপের দলগুলোর মধ্যে শিরোপাধারী স্পেনের সঙ্গে জার্মানিকে এগিয়ে রাখছেন তিনি।
বৃহস্পতিবার সাও পাওলোয় ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ব্রাজিলের ষষ্ঠ শিরোপা জয়ের অভিযান শুরু হবে। ‘এ’ গ্রুপে তাদের অন্য দু প্রতিপক্ষ মেক্সিকো ও ক্যামেরুন।
প্রোব/এহ/খেলা ১১.০৬.২০১৪

১১ জুন ২০১৪ | খেলা | ১১:৩৬:১৮ | ১৫:১৭:৩৪