A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

শিক্ষার্থী মৃত্যুর গুজবে সড়ক অবরোধ, ভাঙচুর | Probe News

শিক্ষার্থী মৃত্যুর গুজবে সড়ক অবরোধ, ভাঙচুর

প্রোবনিউজ, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে কাভার্ডভ্যান চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর গুজবে সড়ক অবরোধ, ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে টঙ্গীর কলেজগেট এলাকার সফিউদ্দিন সরকার একাডেমি স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে টঙ্গীর কলেজগেট এলাকায় রাস্তা পারাপারের সময় মালবাহী একটি কাভার্ডভ্যান ওই কলেজের স্কুল শাখার নবম শ্রেণীর ছাত্রী ছোঁয়া (১৫) ও লাবনীকে (১৪) চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হলেও এলাকায় তাদের নিহত হওয়ার গুজব ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় বেলা ১২টা থেকে দুপুর সোয়া ২টা পর্যন্ত ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও শতাধিক যানবাহন ভাঙচুর করে শিক্ষার্থীরা। এ সময় তারা কাভার্ডভ্যানটিতে অগ্নিসংযোগ করে। পুলিশ বেলা ১টার দিকে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণ আনে।

পরে বেলা দেড়টার দিকে আবারো কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়। বেলা সোয়া ২টার দিকে এলাকার জনপ্রতিনিধিদের সহযোগিতায় পুলিশের হস্তক্ষেপে শিক্ষার্থীরা সুষ্ঠু বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেয়।

সফিউদ্দিন সরকার একাডেমি স্কুল এন্ড কলেজের শিক্ষক ইলিয়াস উদ্দিন জানান, গুরুতর আহত শিক্ষার্থী ছোঁয়াকে ঢাকার অ্যাপোলো হাসপাতাল ও লাবনীকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মাহবুবুর রহমান চৌধুরী জানান, ভাঙচুরের ঘটনায় কাঁচ ও ইটপাটকেলের আঘাতে আহত জিসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্য চারজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

প্রোব/এমএম/জাতীয়/১০.০৬.২০১৪

১০ জুন ২০১৪ | জাতীয় | ১৭:৩৬:০৭ | ২০:৪১:৩৬

জাতীয়

 >  Last ›