A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জিও টিভির সাজা বাড়াতে আপিলের সিদ্ধান্ত পাকিস্তানি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের | Probe News

জিও টিভির সাজা বাড়াতে আপিলের সিদ্ধান্ত পাকিস্তানি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের


Geo Trial.jpgপ্রোবনিউজ, ডেস্ক: পাকিস্তানের সংবাদভিত্তিক নিউজ চ্যানেল জিও টিভির বিরুদ্ধে দেশটির ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথরিটি- পেমরা যে শাস্তির ব্যবস্থা করেছে তাতে সন্তুষ্ট নয় পাকিস্তানের প্রতিরক্ষা মন্ত্রণালয়। ‘জিও'র শাস্তি আরো বাড়ানোর জন্য এ সংক্রান্ত উচ্চতর পর্যায়ে পাক প্রতিরক্ষা মন্ত্রণালয় আপিল করবে বলে সরকারি বিবৃতিতে জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী খাজা আরিফ। টিভি চ্যানেলটির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার পর এই প্রথম আনুষ্ঠানিক প্রতিক্রিয়া ব্যক্ত করলেন তিনি।

‘পেমরা’ এর আগে দেশটির সংবাদভিত্তিক টিভি চ্যানেল জিও'র লাইসেন্স ১৫ দিনের জন্য স্থগিত এবং এক কোটি রুপি জরিমানা করে। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে এ শাস্তির ব্যবস্থা করা হয়েছে বলে জানান পেমরা’র মুখপাত্র। জরিমানা পরিশোধ না করা পর্যন্ত স্থগিতাদেশ বহাল থাকবে উল্লেখ করে জিওকে সাফ জানানো হয়েছে, দেশটির সম্প্রচার নীতিমালা লঙ্ঘন অব্যাহত থাকলে ‘জিও’র লাইসেন্স পুরোপুরি বাতিল করা হবে।

কিছু দিন আগে জিও টিভির নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় উপস্থাপক হামিদ মীরের ওপর হামলা হয়। এ হামলায় পেছনে পাকিস্তানের সেনা গোয়েন্দা সংস্থা আইএসআই'র হাত রয়েছে বলে প্রতিবেদন প্রচারের পর টিভি চ্যানেলটির বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী তৎপরতার অভিযোগ আনা হয়।
প্রোব/বান/আন্তর্জাতিক

৮ জুন ২০১৪ | আন্তর্জাতিক | ১১:২৫:৫৮ | ১২:২৪:২৮

আন্তর্জাতিক

 >  Last ›