A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ইতিহাস মুছে ফেলতে ষড়যন্ত্র করছে আ. লীগ: ফখরুল | Probe News

ইতিহাস মুছে ফেলতে ষড়যন্ত্র করছে আ. লীগ: ফখরুল

 

Fakhrul.jpgপ্রোবনিউজ, ঢাকা: সরকার সন্ত্রাসীদের প্রশ্রয় দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে লেখক সাংবাদিক মহিউদ্দিন খান মোহনের উপন্যাস ‘প্রাচীর’র প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

যত ক্রিমিনাল ও গডফাদার আছে তাদের দায়িত্ব সরকারে এমন অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, “সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী ওসমান পরিবারের পক্ষ নিয়ে শামীম ওসমানই নয় বরং জয়নাল হাজারী, তাহেরসহ সব সন্ত্রাসী গডফাদারের পক্ষ নিয়েছেন।”

তিনি বলেন, “সরকার খুনিদের প্রশ্রয় দিয়ে, অস্ত্রের জোরে টিকে আছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। তাদের বিরুদ্ধে লড়াই করে ক্ষমতা থেকে পতন ঘটাতে হবে।”

জিয়াউর রহমান প্রসঙ্গে তিনি বলেন, “আওয়ামী লীগ জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধের অবদান অস্বীকার করে তাকে ইতিহাস থেকে মুছে ফেলতে ষড়যন্ত্র করছে। কিন্তু তার দেশ গড়ার অবদান ১৬ কোটি মানুষ জানে। তাই তাদের ষড়যন্ত্র তার ইতিহাস মুছে ফেলতে পারবে না।”

তিনি আরও বলেন, আইন শৃঙ্খলা বাহিনীকেও তারা খুনি বানিয়ে দিয়েছে। অতীতে হাজারী, তাহের ও ওসমান পরিবারকে প্রশ্রয় দিয়েছে। তখন অনেক মানুষের জীবন হরণ হয়েছে।

তথাকথিত সরকার প্রধান যখন এসব সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় তখন তাদের চরিত্র বোঝা যায়। এদেরকে প্রশ্রয় দিয়ে তারা ক্ষমতায় টিকে থাকতে চায়।

এসময় সরকারের এহেন কর্মকাণ্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
প্রোব/খোআ/রাজনীতি/০৭.০৬.২০১৪

 

৭ জুন ২০১৪ | রাজনীতি | ১৭:৪৮:৩৯ | ১৩:২৭:২০

রাজনীতি

 >  Last ›