A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ফেনীতে একরাম খুনের ঘটনায় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর গ্রেপ্তার | Probe News

ফেনীতে একরাম খুনের ঘটনায় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর গ্রেপ্তার

 

Ekram 1.jpgপ্রোবনিউজ, ফেনী: ফেনীর বহুল আলোচিত একরাম খুনের ঘটনায় জড়িত আবুল হোসেন জাহাঙ্গীর (৪৫) নামে আরো এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র্যাতপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র্যা ব-৭)।
শুক্রবার রাতে ফেনী সদরের শর্শদী ইউনিয়নের শর্শদী গ্রামের কান্দি পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে একরাম হত্যাকান্ডে ভাড়াটে খুনি বলে জানা গেছে।
জাহাঙ্গীর শর্শদী গ্রামের গজারিয়া কান্দি পাড়ার মতিউর রহমানের ছেলে ও ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি। একরাম হত্যা মামলায় গ্রেপ্তারকৃত অন্য আসামিদের জবানবন্দিতে আবুল হোসেন জাহাঙ্গীরের নাম উঠে আসে। আবুল হোসেনসহ এই পর্যন্ত পুলিশ র্যাৃব ২৪ জনকে আটক করেছে। এই হত্যাকান্ডে মূল পরিকল্পনাকারী ও বাস্তবায়নকারীর বেশীর ভাগ আসামী র্যা বের হাতে গ্রেপ্তার হয়েছে। র্যা ব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমদ মহিউদ্দিন জাহাঙ্গীরের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া গ্রেপ্তারকৃত উল্লেখযোগ্য আসামীরা হচ্ছে, মামলার এজহারভূক্ত প্রধান আসামী বিএনপি নেতা মাহতাব উদ্দিন চৌধুরী মিনার, কাউন্সিলর আব্দুল্লাহ হিল মাহমুদ শিবলু, টুপি বেলাল, জাহিদ চৌধুরী, আবিদুল ইসলাম আবিদ, কাজী শাহান মাহমুদ, জাহিদুল ইসলাম সৈকত, মো. জিহাদ, শাহজালাল উদ্দিন শিপন, চৌধুরী নাফিজউদ্দিন অনীক, সাজ্জাদুল ইসলাম পাটোয়ারি সিফাত ও হেলাল উদ্দিন।
প্রোব/পি/জাতীয়/০৭.০৬.২০১৪

৭ জুন ২০১৪ | জাতীয় | ১১:১৭:২১ | ১৭:১৬:৫৭

জাতীয়

 >  Last ›