A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

দেশে ফিরছেন নাসির-মমিনুল | Probe News

দেশে ফিরছেন নাসির-মমিনুল


নাসির-মমিনুল.jpgপ্রোবনিউজ, ঢাকা : ভারতের বিপক্ষে ওয়ানডে হোম সিরিজ খেলার জন্য ১৬ সদস্যের চূড়ান্ত দল এরই মধ্যে ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।বিসিবি ঘোষিত বাংলাদেশ স্কোয়াডের নাসির-মমিনুলসহ ছয় খেলোয়াড় ওয়েস্ট ইন্ডিজ দলের বিপক্ষে চার দিনের ম্যাচ খেলছে। ভারত সিরিজ খেলার জন্য শুক্রবার দেশে ফিরছে ছয় ক্রিকেটার।
‘এ’ দল ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবার সময় জাতীয় ক্রিকেট দলের ছয় তারকা ক্রিকেটার সঙ্গে গেলে প্রশ্ন উঠেছিল ভারত সিরিজের আগে তারকারা ফিরবে কি-না! পরে অবশ্য নির্বাচকরা ঘোষণা করেছিল ভারত সফরের আগেই নিয়মিত তারকারা দেশে ফিরে আসবে। সে হিসাব অনুয়ায়ী বিসিবি থেকে গতকাল ঘোষণা করে, ছয় তারকা ক্রিকেটার দেশে ফিরছে। আজ রাতেই দেশের মাটিতে পা রাখছে ভারত সিরিজে জায়গা পাওয়া ছয় ক্রিকেটার। জাতীয় দলে যোগ দিতে দেশে ফিরছেন নাসির হোসেন, মমিনুল হক, ইলিয়াস সানী, শুভাশিষ রায়, মুস্তাফিজুর রহমান ও শামসুর রহমান। এ দলের সঙ্গে সফরে যাওয়া নাইম ইসলাম ও ইমরুল কায়েসের জাতীয় দলে ফেরা হয়নি। নাইম ইসলামকে নাসিরের বদলে এ দলের অধিনায়ক ঘোষণা করেছে বিসিবি।

অপরদিকে, ৯ জুন থেকে ‘এ’ দলের সঙ্গে একদিনের ম্যাচের সিরিজে অংশ নিতে গতকাল রাতে দেশ ছাড়ছে ফরহাদ রেজা, সৌম্য সরকার, আরাফাত সানী, সাব্বির রহমান, শফিউল ইসলাম ও মোশাদ্দেক সৈকত।
৯ জুন প্রথম একদিনের ম্যাচ খেলবে এ দল স্বাগতিক ওয়েস্ট্ ইন্ডিজ এ দলের বিপক্ষে। এরপর ১০ ও ১২ জুন দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচে অংশ নিয়ে ১৪-১৫ দুই টি-২০ ম্যাচ খেলে পর দিন ১৫ জুন দেশের উদ্দেশ্যে বিমানে চড়বে।
প্রোব/এহ/খেলা ০৬.০৬.২০১৪

৬ জুন ২০১৪ | খেলা | ১৬:১৪:৩৮ | ১৩:৪৬:২৭