A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

পাকিস্তানে পৃথক হামলায় ৪ সেনাসদস্য-সহ নিহত ৭ | Probe News

পাকিস্তানে পৃথক হামলায় ৪ সেনাসদস্য-সহ নিহত ৭

 

Pakistan565.jpgপ্রোবনিউজ, ডেস্ক: পাকিস্তানের আফগান সীমান্তবর্তী উপজাতীয় এলাকা বাজৌর এজেন্সিতে সীমান্তের ওপর পার থেকে চালানো হামলায় ২ পাক সেনা নিহত হয়েছে। আফগান সীমান্ত থেকে পাক সেনা-ঘাটিতে চালানো এ হামলায় আহত হয়েছেন তিন জন। এদিকে রাওলপিন্ডিতে এক আত্মঘাতী হামলায় নিহত হয়েছেন ২ সেনাকর্মকর্তা-সহ ৩ বেসামরিক নাগরিক।

পাকিস্তানের আন্তঃ বাহিনী জনসংযোগ বিভাগ বা আইএসপিআর বাজৌর এজেন্সির হামলার খবর নিশ্চিত করে জানিয়েছে, বাজৌরের মানো জানগাল এবং মাখাহা সেনা চৌকিতে এ হামলা হয়েছে। দু’সপ্তাহের মধ্যে এ নিয়ে তৃতীয় দফা বাজৌর এলাকায় হামলা চালান হলো।
গোয়েন্দা সূত্রগুলো মনে করছে, আফগানিস্তানের কুনার এবং নুরিস্তান ভিত্তিক মোল্লা ফজলুল্লাহের নেতৃত্বাধীন তালেবান এ আন্তঃসীমান্ত হামলায় জড়িত।

এদিকে রাওলপিন্ডির কাছাকাছি ফাতেহ জং রাস্তায় আত্মঘাতী গাড়িবোমা হামলা চালায় দুর্বত্তরা। এতে ২ সেনাকর্মকর্তা-সহ ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে সেদেশের আইএসপিআর। নিরাপত্তা চৌকির কাছাকাছি যেতে গেলে হামলার স্বীকার হন তারা। আইএসপির জানিয়েছে হামলার পরপরই আহতদের হাসপাতালে নিতে, এবং মরদেহ বহনে সেখানে সেনা হেলিকপ্টার পাঠানো হয়।

প্রোব/বান/আন্তর্জাতিক

৪ জুন ২০১৪ | আন্তর্জাতিক | ১৪:২২:৪৯ | ১৭:০৭:১৫

আন্তর্জাতিক

 >  Last ›