A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

পার্টির পাঁচমাসের চাঁদা বকেয়া পানিসম্পদ মন্ত্রীর | Probe News

এরশাদের সতর্কমূলক চিঠি
পার্টির পাঁচমাসের চাঁদা বকেয়া পানিসম্পদ মন্ত্রীর

 

anisul islam mahmud.jpgবেলায়েত হোসাইন, প্রোবনিউজ: ৫ জানুয়ারির নির্বাচনে সংসদ সদস্য হওয়ার পর থেকে এখন পর্যন্ত দলের মাসিক চাঁদা পরিশোধ করেননি পানিসম্পদ মন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ। প্রতি মাসে ৫ হাজার টাকা করে (জানুয়ারি-মে) মোট ২৫ হাজার টাকা বকেয়া পড়েছে তাঁর। এজন্য স্বয়ং পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ নিজেই তাকে সতর্ক করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে ।

জানা গেছে, চাঁদা বাকি পড়ায় গত ২৯ মে আনিসুল ইসলাম মাহমুদকে সতর্ক করে একটি চিঠি পাঠান এরশাদ।

চিঠিতে এরশাদ লিখেছেন, ‘পার্টি পরিচালনার জন্য সংসদ সদস্য হিসেবে প্রতিমাসে আপনার ৫ হাজার টাকা চাঁদা দেয়ার কথা ছিলো। কিন্তু দুঃখের বিষয় এ পর্যন্ত আপনি পার্টিকে কোন চাঁদা দেননি। তাই জুন মাসের মধ্যে আপনার বকেয়া চাঁদা পরিশোধ করবেন। পাশাপাশি প্রতিমাসে নিয়মিত চাঁদা প্রদান করবেন।’

সূত্র মতে, শুধু আনিসুল ইসলাম মাহমদুকেই নয়, কুড়িগ্রাম-১ আসনে জাপার এমপি একেএম মোস্তাফিজুর রহমানসহ আরো কয়েকজন এমপিকে বকেয়া চাঁদা পরিশোধের জন্য সতর্কমূলক চিঠি দিয়েছেন এরশাদ।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভায় দলীয় চাঁদা নিয়ে ব্যাপক হট্টগোল হয়। ওই সভা সূত্রে জানা যায়, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও জাপার প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা যৌথ সভায় এ নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেছিলেন,‘যারা এ নির্বাচনে এমপি হয়েছেন, তারা একেবারেই বিনা খরচে হয়েছেন। আর এমপি হয়েই থাকা-খাওয়া, চিকিৎসা ও ছেলে মেয়েদের পড়ার খরচ পাচ্ছেন। কিন্তু পার্টির জন্য তারা একটি টাকাও খরচ করছেন না। তাদের উচিত পার্টিকে প্রতিমাসে একটা উল্লেখযোগ্য অর্থ দেয়া।’ সেদিন রাঙ্গার এ বক্তব্যের সায় দিয়েছিলেন এরশাদ।

প্রোব/বিএইচ/রাজনীতি/২.০৬.২০১৪

২ জুন ২০১৪ | রাজনীতি | ১৭:৩২:৪৪ | ১১:৪৮:৫৯

রাজনীতি

 >  Last ›