A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

'আ.লীগ পুরো সমাজে ফরমালিন ঢুকিয়েছে' | Probe News

'আ.লীগ পুরো সমাজে ফরমালিন ঢুকিয়েছে'

Fokhrul new pic.jpgপ্রোবনিউজ, ঢাকা: আওয়ামী লীগ পুরো সমাজে ফরমালিন ঢুকিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রোববার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শনিবার বিকেলে গণভবনে দেওয়া প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।
বিএনপিকে ফরমালিন দিয়ে বাঁচিয়ে রাখা হয়েছে-প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সব কিছুতেই ফরমালিন দিয়েছে। ব্যাংক-শেয়ারবাজার থেকে শুরু করে সব কিছু ফরমালিন দিয়ে ধ্বংস করেছে।
প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে ফখরুল আরো বলেন, “বিএনপি কারো দয়ায় চলে না। জনগণের ভালবাসা ও সমর্থন নিয়ে এগিয়ে চলছে।”
তিনি বলেন, তারা ক্ষমতায় এসে পঞ্চদশ সংশোধনী বাতিল করে এমনভাবে সংবিধান সাজিয়েছে যেন বন্দুকের জোরে ক্ষমতায় থাকতে পারে।
বিএনপির জন্ম অবৈধ বলে শনিবার প্রধানমন্ত্রীর করা মন্তব্যের প্রতিক্রিয়ায় ফখরুল ক্ষোভ প্রকাশ করে বলেন, তার এ বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। তিনি অহংকার ও আত্মম্ভরিতা থেকে এ ধরনের বক্তব্য দিয়েছেন।
প্রধানমন্ত্রীকে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেয়ার চ্যালেঞ্জ জানিয়ে ফখরুল বলেন, নির্বাচন দিন, তাহলেই প্রমাণ হয়ে যাবে- কারা জনপ্রিয়, আর কারা জনবিচ্ছিন্ন।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের সঙ্গে সংবাদ সম্মেলনে ছিলেন রুহুল কবির রিজভী, আবদুস সালাম, আহমেদ আজম খান, আসাদুল করিম শাহিন প্রমুখ।

প্রোব/এমএম/রাজনীতি/০১.০৬.২০১৪

১ জুন ২০১৪ | জাতীয় | ১৬:৫৫:১৯ | ১২:৪০:০৬

জাতীয়

 >  Last ›