A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

উত্তর প্রদেশে দুই বোন ধর্ষণের পর হত্যার ঘটনায় সিবিআই তদন্ত | Probe News

উত্তর প্রদেশে দুই বোন ধর্ষণের পর হত্যার ঘটনায় সিবিআই তদন্ত

India rape.jpgপ্রোবনিউজ, ডেস্ক: উত্তর প্রদেশের বাদাউনে দুই বোনকে ধর্ষণ ও পরে হত্যার ঘটনায় বিরোধীদের চাপের মুখে সিবিআই তদন্তের কথা বললেন প্রদেশটির মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব।
শনিবার এনডিটিভি অনলাইন জানিয়েছে, ওই দুই বোনের পরিবারের পক্ষ থেকে সিবিআই তদন্তের দাবির প্রেক্ষিতে শনিবার মুখ্যমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ওই তদন্তের কথা জানান। এই বিষয়ে সব আনুষ্ঠানিকতা শিগগিরি শেষ হবে বলেও জানান তিনি।
শনিবার বাদাউন সফরে গিয়ে ওই দুই বোনের পরিবারের তদন্তের দাবিতে সমর্থন জানান কংগ্রেস নেতা রাহুল গান্ধী। স্থানীয় পুলিশের সমালোচনা করেছে ন্যাশনাল কমিশন ফর ওমেন (এনসিডব্লিউ) এর একটি দল।
এর আগে শুক্রবার এই ঘটনায় দ্রুত বিচার আদালতে বিচারের কথা বলেছেন মুখ্যমন্ত্রী অখিলেশ। এছাড়া পাঁচ লাখ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণাও দেন তিনি।
এদিকে বহুজন সমাজ পার্টির নেত্রী মায়াবতীর পাশাপাশি নারী ও শিশু উন্নয়ন বিষয়ক মন্ত্রী মেনকা গান্ধী বলেছেন, যদি ওই পরিবার চায় তবে সিবিআই তদন্ত করা হবে।
অন্যদিকে এ ঘটনায় দুজনকে অজ্ঞাতনামা উল্লেখ করে সাতজনের বিরুদ্ধে এফআইআর করার পর পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- শর্বেশ যাদব, ছত্রপল যাদব ও তার তিন ভাই পাপ্পু যাদব, অযোধ্যাশ যাদব ও উর্বেশ যাদব।
শর্বেশ ও ছাত্রপলকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। আর সাময়িক বরখাস্ত করা হয়েছে সাব ইন্সপেক্টর রাম বিলাশ যাদবকে।
প্রোব/মুআ/দক্ষিণ এশিয়া ৩১.০৫.১৪

৩১ মে ২০১৪ | দক্ষিণ এশিয়া | ২০:১৭:৫৮ | ১৭:৫৪:১৫

দক্ষিণ এশিয়া

 >  Last ›