A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

খুনীকে ধরিয়ে দিলো তোতাপাখি | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: বাড়ির কত্রীর খুনীকে ধরিয়ে দিলো কথা বলতে পারা এক তোতা পাখি। এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে এতথ্য জানানো হয়েছে।
গেলো ২০শে ফেব্রুয়ারি নিজ ফ্ল্যাটে খুন হন স্থানীয় হিন্দি পত্রিকার সম্পাদক বিজয় শর্মার স্ত্রী নীলম ও তার পোষা কুকুর। এঘটনায় সপ্তাহখানেক চেষ্টার পরও খুনীকে যখন কোনভাবেই পাকড়াও করতে পারছিলো না পুলিশ তখন যেন অনেকটা গোয়েন্দা হয়েই আবির্ভূত হলো পোষা তোতা পাখি। হারকিউল নামে ওই তোতাপাখিটি আচরণের মাধ্যমে বুঝিয়ে দেয় তার গৃহকত্রীর খুনী কে।
খুনের ঘটনার পর বিজয় শর্মার ভাতিজা আশুতোষ যখনই তার চাচার ফ্ল্যাটে আসত তখনই তাকে দেখে চেচাঁমেচি করতো ওই তোতাপাখি। এমনকি পাখিটির সামনে আশুতোষের নাম নিলেও সে শুরু করতো চেচাঁমেচি। পরে পাখির আচরণে এধরণের পরিবর্তন দেখে আশুতোষের উপর সন্দেহ জাগে পুলিশের।
পরে আশুতোষের মোবাইলের কল লিস্ট চেক করে জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। সেসময় বিজ্ঞাসাবাদে চাচী ও পোষা কুকুরকে হত্যার কথা স্বীকার করে আশুতোষ। সে জানায়, নগদ অর্থ ও মূল্যবান জিনিসপত্র চুরি করতে ২০শে ফেব্রুয়ারি আরো একজনকে সঙ্গে নিয়ে বিজয় শর্মার বাড়িতে যায় আশুতোষ। পরে চাচী তাকে চুরি করতে দেখে ফেলেছে মনে করে ছুড়ি দিয়ে নীলমকে আঘাত করে সে। সেসময় কুকুরটি তেড়ে আসলে সেটিকেও হত্যা করা হয়। আর এঘটনা দেখে সম্পূর্ন ঘটনার একমাত্র সাক্ষী হয়ে যায় তোতা পাখিটি।
প্রোব নিউজ/মম/আন্তর্জাতিক/২৭.০২.২০১৪

 

২৭ ফেব্রুয়ারি ২০১৪ | আন্তর্জাতিক | ১৩:২৯:৫৬ | ১০:২৮:২১

আন্তর্জাতিক

 >  Last ›