A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

গোপালগঞ্জে অগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু | Probe News

গোপালগঞ্জে অাগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু


প্রোবনিউজ, গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলায় অাগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে।
শনিবার রাত ১২টার দিকে উপজেলার দুমদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ডুমদিয়া গ্রামের মৃত দেলোয়ার গাজীর স্ত্রী ফুরী বেগম (৬২), তার নাতি তামিন ফকির (৯), তানিমা (৫) ও ৮ম শ্রেণীর ছাত্র আমিনুর সরদার (১৫)। তামিন ও তানিমা আপন ভাই-বোন এবং আমিনুর তাদের খালোতো ভাই। এরা সবাই নানি বাড়িতে থাকতো।
এলাকাবাসীদের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, রাত আনুমানিক ১২টার দিকে আশেপাশের লোকজন চেচামেচির শব্দ শুনে ঘুম থেকে উঠে দৌড়ে ঘটনাস্থলে যান। এসময় তারা ঘরে আগুন জ্বলতে দেখে পানি দিয়ে আগুন নেভানের চেষ্টা করেন। পরে তারা আগুন নেভাতে সক্ষম হলেও ঘটনাস্থলেই তিনজন মারা যায়। মারাত্মক আহত অবস্থায় তানিমাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত দুইটার দিকে সে ও মারা যায়।
এদিকে এলাকাবাসীর অভিযোগ, নিহত ফুরী বেগমের বড় মেয়ে জামাই চরমানিকদাহ গ্রামের আজাদ মোল্লার সঙ্গে স্ত্রী শরিফা বেগমের বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল। স্ত্রীকে তিনি দেখে নেবেন বলে মোবাইলে হুমকিও দিয়েছেন। এলাকাবাসীর ধারনা আজাদ মোল্লাই ঘরে পেট্রল ঢেলে আগুন দিয়ে এদের পুড়িয়ে মেরেছে।
নিহত ফুরী বেগমের মেয়ে শরীফা বেগম অভিযোগ করেন, তার স্বামী আজাদ আরেকটি বিয়ে করে ঢাকায় থাকেন। এ নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় বিবাদও হয়েছে। এর জের ধরেই স্বামী আজাদ মোল্লা তার মায়ের ঘরে আগুন দিয়েছেন।
ওসি জাকির হোসেন মোল্লা অভিযোগের বিষয়ে আরো জানান, এ ঘটনার অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রোব/এমএম/জাতীয়/১৮.০৫.২০১৪

১৮ মে ২০১৪ | জাতীয় | ১০:৪৯:৪৫ | ১৯:৫৯:৩৮

জাতীয়

 >  Last ›