A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

‘ব্যক্তিগত চাওয়া নেই, মানুষের মুখে হাসি ফুটানোই উদ্দেশ্য’ | Probe News

‘ব্যক্তিগত চাওয়া নেই, মানুষের মুখে হাসি ফুটানোই উদ্দেশ্য’

PM News.jpgপ্রোবনিউজ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দেশের মানুষ প্রধানমন্ত্রী হিসেবে যে দায়িত্ব দিয়েছে তা পালন করে যেতে চাই। জাতির পিতার কন্যা এ পরিচয়ই যথেষ্ট। আর কোনো পরিচয় দরকার নেই। একটাই উদ্দেশ্য দেশের মানুষের হাসি ফোটানো। ব্যক্তিগত কোনো চাওয়া নেই।’

শনিবার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দলের নেতাকর্মীরা গণভবনে তাকে দেয়া শুভেচ্ছা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, জেনারেল জিয়াউর রহমান আওয়ামী লীগকে প্রধান শত্রু ভাবতেন। এ জন্য তিনি এ দলের নাম নিশানা মুছে দিতে চেয়েছিলেন। দেশের মাটি থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে এ স্বৈরশাসক স্বাধীনতাবিরোধী শক্তির উত্থান ঘটিয়েছেন।
প্রধানমন্ত্রী বলেন, সেনা প্রধান জিয়াউর রহমান তখন রাষ্ট্রপতি সায়েমকে অস্ত্রের মুখে উৎখাত করে নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা করেন এবং আওয়ামী লীগকে নিশ্চিন্ন ও দলের নাম নিশানা মুছে ফেলতে নেতাকর্মীদের হত্যা, গুম করা শুরু করেন। আর এসব কাজে জিয়াউর রহমান স্বাধীনতা বিরোধী চক্র রাজাকারদের ব্যবহার করেছেন।
সাহস আর সততা নিয়ে দলের নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সততার সঙ্গে কাজ করেন বলেই সৃষ্টিকর্তা ছাড়া আর কারো কাছে মাথা নত করবেন না তিনি।

প্রধানমন্ত্রী বলেন, দেশের এই ক্রান্তিকালীন সময়ে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরাই তাকে যুগিয়েছে এগিয়ে যাওয়ার সাহস।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসভায় দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
প্রোব/খোআ/জাতীয় ১৭.০৫.২০১৪

১৭ মে ২০১৪ | জাতীয় | ১৯:২৩:১১ | ১২:৫৮:০৮

জাতীয়

 >  Last ›