A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মোদিকে জাতীয় পার্টি ও জামায়াতের অভিনন্দন | Probe News

মোদিকে জাতীয় পার্টি ও জামায়াতের অভিনন্দন


প্রোবনিউজ, ঢাকা: ভারতের ১৬তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জোট এনডিএ একক সংখ্যা গরিষ্ঠতা লাভ করায় নরেন্দ্র মোদী ও জোট নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে জাতীয় পার্টি (জাপা) এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী। শুক্রবার বিকেলে পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দনের কথা জানানো হয়েছে।
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভরায় স্বাক্ষরিত ওই প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচনে ভাতীয় জনতা পার্টির (বিজেপি) নিরঙ্কুশ বিজয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং মহাসচিব জিয়াউদ্দিন বাবলুÑ সে দেশের জনগণ, বিজয়ী দল, দলের প্রধান রাজনাথ সিং এবং সম্ভাব্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন।
জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব তাদের বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করে বলেন, নতুন সরকারের অধীনে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুপ্রতীম সম্পর্ক আরো জোরদার হবে এবং দু’দেশের মধ্যে অমিমাংশিত বিষয়গুলোর সমাধান হবে। বিবৃতিতে তারা ভারতের ভবিষ্যৎ প্রধান নরেন্দ্র মোদীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
অন্যদিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের মো. ইব্রাহিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সংগঠনটির ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জোট এনডিএ একক সংখ্যা গরিষ্ঠতা লাভ করায় নরেন্দ্র মোদী ও বিজেপি জোটের নেতৃবৃন্দকে অভিনন্দন। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি জোট এনডিএ সরকার গঠন করে সাম্প্রদায়িক সম্প্রীতি ও গণতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে দেশ পরিচালনা করবেন বলেও আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
আরো বলা হয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামী বরাবরই প্রতিবেশী রাষ্ট্র ভারতের সাথে সৎ প্রতিবেশীসুলভ ও সমমধ্যতার ভিত্তিতে সম্পর্ক রক্ষায় আগ্রহী। জামায়াত বিশ্বাস করে ভারত ও বাংলাদেশের মধ্যে যে সমস্ত সমস্যা রয়েছে তা সমমর্যাদার ভিত্তিতে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব। ভারতের নরেন্দ্র মোদী সরকারের নিকট বাংলাদেশের জনগণ সে প্রত্যাশাই করে।
প্রোব/শর/জাতীয়/ ১৬.৫.২০১৪

 

১৬ মে ২০১৪ | জাতীয় | ১৫:৪৩:০০ | ১০:১৬:৫৯

জাতীয়

 >  Last ›