A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

র‍্যাব হুমকি দিচ্ছে, অভিযোগ নজরুলের শ্বশুরের | Probe News

র‍্যাব হুমকি দিচ্ছে, অভিযোগ নজরুলের শ্বশুরের

Nazrulsoshurপ্রোবনিউজ,নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে অপহরণের পর খুন হওয়া প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম অভিযোগ করেছেন, সাত খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজন নূর হোসেনের ভয়ে এখানে কেউ সাক্ষ্য দিতে আসে না। গণশুনানি যেন সিদ্ধিরগঞ্জে করা হয়।
বৃহস্পতিবার সকালে সার্কিট হাউসে সাক্ষ্য দিতে এসে সাংবাদিকদের কাছে শহীদুল ইসলাম এ অভিযোগ করেন।
শহীদুল আরও বলেন, “র‍্যাবের বিরুদ্ধে কথা বলায় আমাকে হুমকি দিয়েছে। তাই জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি।”

বৃহস্পতিবার নারায়ণগঞ্জে সাতজনকে হত্যার ঘটনায় দ্বিতীয় দফায় গণশুনানিতে সাক্ষ্য দেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। সকাল ১০টার দিকে হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি সার্কিট হাউসে গণশুনানির কাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত নজরুল ইসলামের শ্বশুর ছাড়া কেউ সাক্ষ্য দিতে যাননি।
এর আগে ১২ মে অুনষ্ঠিত গণশুনানিতে সাতজন সাক্ষ্য দেন। এই তদন্ত কমিটি ৯ মে নিহত ব্যক্তিদের স্বজনদের সাক্ষ্য নিয়েছে। সেদিন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ নিহত সাতজনের পরিবারের সদস্যরা সাক্ষ্য দিয়েছেন। ৮ মে দুপুরে তদন্ত কমিটি নারায়ণগঞ্জে যায় এবং ঘটনাস্থল পরিদর্শন করে।
তদন্ত কমিটির প্রধান জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহজাহান আলী মোল্লা জানান, হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ১৫ মের মধ্যে প্রতিবেদন দাখিল করা হবে।
২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালত থেকে লিংক রোড ধরে ঢাকায় যাওয়ার পথে অপহূত হন সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম এবং তার চার সহযোগী। প্রায় একই সময় একই সড়ক থেকে গাড়িচালকসহ অপহূত হন আইনজীবী চন্দন সরকার। তিন দিন পর ৩০ এপ্রিল একে একে ছয়জনের এবং পরদিন ১ মে আরেকজনের লাশ শীতলক্ষ্যা নদীতে পাওয়া যায়।
প্রোব/শামা/জাতীয় ১৪.০৫.২০১৪

 

১৫ মে ২০১৪ | জাতীয় | ১৪:৫৭:৩২ | ২০:৫২:৩৫

জাতীয়

 >  Last ›