A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

থাইল্যান্ডে সরকারবিরোধী ক্যাম্পে হামলায় নিহত ৩ | Probe News

থাইল্যান্ডে সরকারবিরোধী ক্যাম্পে হামলায় নিহত ৩

thailand.jpgপ্রোবনিউজ, ডেস্ক: আবারও দুর্বত্তদের হামলার শিকার হলেন থাইল্যান্ডের সরকার বিরোধীরা। বৃহস্পতিবার ব্যাংককে সরকারবিরোধী আন্দোলনকারীদের একটি ক্যাম্পে দুর্বৃত্তদের ছোড়া গ্রেনেড এবং গুলিতে নিহত হয়েছে ৩ জন। এতে আহত হয়েছে আরও ২০ জন।
প্রতক্ষ্যদর্শীরা জানান, হামলার সময় বিম্ফোরণ ও গোলাগুলির শব্ধ শোনা যায়।প্রথমে শিবির লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ করে হামলাকারীরা। পরে গুলিবর্ষণ করা হয়।
ব্যাংককের জরুরী বিভাগের এক চিকিৎসক জানান, আহতদের গায়ে স্প্লিন্টারের আঘাত লেগেছে। তবে এখনও এ হামলার দায় স্বীকার করেনি কেউ।
সম্প্রতি থাইল্যান্ডের সাংবিধানিক আদালতের নির্দেশে ক্ষমতা ছাড়েন প্রধানমন্ত্রী ইংলাক সিনাওয়াত্রা। এরপর তার দলের মন্ত্রিসভা অন্তর্বর্তীকালীন সরকার পরিচালনা করছে। তবে তা মেনে নেয়নি বিরোধীদল সমর্থিত বিক্ষোভকারীরা।
নভেম্বরে ইংলাক সরকার বিরোধী বিক্ষোভ শুরু হওয়ার পর থেকেই থাইল্যান্ডে রাজনৈতিক অচলাবস্থা বিরাজ করছে। তখন থেকে দুই পক্ষের অন্তত ২৭ জন নিহত ও কয়েকশত মানুষ আহত হয়েছেন।
ইংলাক সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে তত্বাবধায়ক সরকারের দায়িত্বে আছেন সাবেক বানিজ্য মন্ত্রী। সরকার জুলাইয়ের মধ্যে জাতীয় নির্বাচন করার চেষ্টা করছে।
প্রোব/শামা/আর্ন্তজাতিক ১৫.০৫.২০১৪

১৫ মে ২০১৪ | জাতীয় | ১৩:৪৯:১৫ | ১৫:১২:৫৯

জাতীয়

 >  Last ›